রোববার   ২৮ নভেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

হিরোগিরি দেখাতে গিয়ে বাইকসহ শীতলক্ষ্যায় তরুণ-তরুণী

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১  

হাজীগঞ্জ নবীগঞ্জ ফেরীঘাটে ফিল্মী স্টাইলে ফেরিতে উঠতে গিয়ে মোটরসাইকেলসহ পানিতে পড়েছে তরুণ-তরণী। বুধবার বিকেল সাড়ে চারটার দিকে হাজীগঞ্জ থেকে নবীগঞ্জ যাওয়ার পথে হাজীগঞ্জ এলাকায় এ ঘটনাটি ঘটে। ভাগ্যক্রমে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

 

ফেরীর স্টাফরা জানান, ফেরীটি ছেড়ে দেয়ার পর দেখি এক তরুণ তার মোটরসাইকেল এর পিছনে এক তরুণীকে নিয়ে আসছে। আমরা তাকে উঠতে না করলে অনেকটা বীরত্ব দেখিয়ে তরুণীকে পিছনে নিয়েই ফেরীতে উঠে। এ সময় বাইকের সামনের চাকা পুরোপুরি উঠতে পারলেও পেছনের চাকার অর্ধেকটা ফেরীর বাইরে থাকে। তখন বাইকটি পিছনে গড়িয়ে গিয়ে তাদের দুই জনকে নিয়ে পানিতে পড়ে যায়।

 

প্রত্যক্ষদর্শী একাধিক যাত্রী জানায়, বাইকটি সে সময় ফেরীতে উঠানোই ঠিক হয়নি। তারপরও যখন পেছনের চাকা সমস্যা হয় তখন বাইকটি ব্রেক করে মেয়েটিকে নামিয়ে দিলে বিপদ হতো না। তরুণীটির কাছে হিরু সাজতে গিয়েই ঘটনাটি ঘটেছে। ফেরী এবং পল্টুনের চাপে কচুরী জমাটবদ্ধ হওয়ায় ও লোকজন তাদের সাথে সাথে ধরে ফেলায় তারা পানিতে তলিয়ে যায়নি।

 

যাত্রীরা আরো অভিযোগ করে জানান, উঠতি বয়সের তরুণ-তরণী একসাথে বাইকে উঠলে তারা তখন বেপরোয়া হয়ে যায়। প্রতি শুক্রবার দুপুরের পর ফেরী ঘাটে এমন বেপরোয়া ঘটনার নমুনা দেখা যায়। শুক্রবার তরুণ-তরুণীরা দল বেধে সাবদী ও কাইকারটেক ব্রিজে আড্ডা মারতে যায়। তখনও ফেরীতে এধরনের বেপরোয়া চলাচলের দৃশ্য দেখা যায়।