রোববার   ২৮ নভেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

২০২০-২০২১ করবর্ষের শীর্ষ করদাতাদের সম্মাননা প্রদান

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১  

জাতীয় রাজস্ব বোর্ডের নির্দেশনায় এবং কর অঞ্চল-নারায়ণগঞ্জের ব্যবস্থাপনায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, নারায়ণগঞ্জ জেলা ও মুন্সীগঞ্জ জেলার শীর্ষ করদাতাদের সম্মনানা ও সনদপত্র প্রদান করেছে অঞ্চল-নারায়ণগঞ্জ। সর্বোচ্চ ও দীর্ঘ সময়ে আয়কর প্রদান করে জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন কারার জন্য এই সম্মাননা প্রদান করা হয়। নারয়ণগঞ্জস্থ জেলার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সম্মেলন কক্ষে সকাল এগারটায় এই সম্মাননা প্রদান করা হয়। জরুরী কাজের জন্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে পারেননি নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান। 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি জনাব খালেদ হায়দার খান কাজল। সম্মনানা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কর অঞ্চল-নারায়ণগঞ্জ এর কর কমিশনার জনাব অনিমেষ রায়।

 

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য হোসনে আরা বাবলী, নারাণগঞ্জ চেম্বর অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি মো. মোর্শেদ সারোয়ার। এছাড়া উক্ত অনুষ্ঠানে কর অঞ্চল-নারায়ণগঞ্জ এর অতিরিক্ত কর কমিশনার =ভূবন মোহন ত্রিপুরা, যুগ্ম কর কমিশনার জনাব শাহ মুহাম্মদ ইত্তেদা হাসান,  মো. নাসেরুজ্জামান ও  মো. মিজানুর রহমান। এছাড়াও উস্থিত ছিলেন  মো. সাজিদুল ইসলাম, উপ কর কমিশনার সদর দপ্তর (প্রশাসন), সদর দপ্তর (প্রায়োগিক)  মো. নাজমুল ইসলাম সহ কর অঞ্চল-নারায়ণগঞ্জের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং পুরস্কারপ্রাপ্ত সেরা করদাতাগণ। 

 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, নারায়ণগঞ্জ জেলা এবং মুন্সীগঞ্জ জেলার ২০২০-২০২১ করবর্ষে সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ আয়কর প্রদানকারী মহিলা করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী তরুন করদাতা (৪০ বছর বয়সের নীচে) সহ ৪ (চার) টি ক্যাটাগরিতে সর্বমোট ২১ (একুশ) জন করদাতাকে সম্মননা ও সনদপত্র প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্ত করদাতাদের মধ্য থেকে জনাব কাসেম জামাল, জনাব অজয় কিশোর মেদক, জনাব মোঃ আবুল কালাম আজাদ, জনাব আশ্রাফুর রহমান, জনাব মোঃ ইউনুস আলী, জানাব মোঃ আল আমিন এবং জনাব ননি গোপাল মন্ডল তাদের অনুভূতি প্রকাশ করেন। 

 

সভাপতির সমাপনী বক্তব্যে কর অঞ্চল-নারায়ণগঞ্জের কর কমিশনার অনিমেষ রায় বলেন, দেশে এখন রাজস্ব অনুকূল সংস্কৃতি বিরাজ করছে, কর অঞ্চল-নারায়ণগঞ্জে এই সংস্কৃতি অধিকতর জোরদারকরণে তিনি সকলের সহযোগিতা কামনা করেন এবং সম্মননা প্রাপ্ত করদাতাগণকে অভিনন্দন জানান।
 

এই বিভাগের আরো খবর