শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ২ ১৪২৮

৬৮৮ টাকার বাজেটে প্রাধান্য পেয়েছে সুপেয় পানির প্রকল্প

পরিচয় প্রকাশ গুপ্ত

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

দল মনোনয়ন দিলে প্রার্থী হবো : আইভী

 

নারায়ণগজ্ঞ সিটি কর্পোরেশন  গতকাল ৬৮৮ কোটি ৩০ লাখ ১৭ হাজার ৩৫৬ টাকার বাজেট ঘোষণা করেছে। নগর পাঠাগার মিলনায়তনে অনুষ্ঠিত বাজেট অধিবেশনে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী নির্বাচন পূর্ব বছরে এ বিশাল বাজেট ঘোষণা করেন। আড়াই ঘন্টাব্যাপী অনুষ্ঠিত এ অনুষ্ঠানে মেয়র প্রথম তার বাজেট বক্তৃতা প্রদান করেন। 

 

পরে অডিয়েন্সে সূধী ও সাংবাদিকদের ভেতর মাইক্রোফোন প্রদান করা হয় এবং মেয়র মোট ৩১ জন প্রশ্নকর্তার নানা প্রশ্নের উত্তর প্রদান করেন। মেয়র তার বক্তৃতায় জানান, ঘোষিত বাজেটে শহরবাসীকে সুপেয় পানি সরবরাহ করার বিষয়টিকে প্রাধান্য দেয়া হয়েছে এবং এডিবির ৭৮ কোটি টাকা পুরোটাই এ খাতে প্রদান করা হয়েছে। 

 

নারায়ণগজ্ঞ প্রেসক্লাব সেক্রেটারী শরীফ উদ্দীন সবুজের এক প্রশ্নের জবাবে মেয়র বলেন, দল মনোনয়ন দিলে তিনি আবারো নির্বাচন করবেন। খুনী,সন্ত্রাসী ও ভুমিদস্যূদের বিরুদ্ধে পুর্বের মতো তিনি ভবিষ্যতেও মাঠে সরব থাকবেন। শহরে যানজট ও জলাবদ্ধতা দূর করতে মাষ্টার প্ল্যান করা হচ্ছে। ৮-৯ বছর ধরে সিটি কর্পোরেশন সম্প্রসারনের চেষ্টা করা হচ্ছে। আজ হোক বা কাল হোক এ শহর মেট্রো রেলের অন্তর্ভূক্ত হবেই। 

 

আগামী ৫ বছরের মধ্যেই সরকার এ কাজে হাত দেবে। প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাসুম খুনী সন্ত্রাসীদের বিরুদ্ধে দৃঢ় অবস্থানের জন্য মেয়রকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং অবস্থান ধরে রাখতে পারলে ভবিষ্যতেও শহরবাসী তাকে ভোট দেবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এ কথায় পুরো ‘অডিয়েন্স হাততালিতে ফেটে পড়ে। 
 

এই বিভাগের আরো খবর