মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১   কার্তিক ৩ ১৪২৮

৬ ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন সংগ্রহ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১  

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মনোনয়ন পত্র ক্রয় করেছেন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা। রবিবার (১০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহ করতে উপজেলা নির্বাচন অফিসে রিটার্নিং অফিসারের কার্যালয়ে ভীড় করছেন আলীরটেক, বক্তাবলী, কাশিপুর, এনায়েতনগর, গোগনগর ও কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা।

 

এদিন চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র ক্রয় করেন আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. শহীদুল্লাহ পাটোয়ারী এবং এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে হাজী আব্দুর রাজ্জাক মাস্টার।

 

সদর উপজেলা প্রাঙ্গনে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আতাউর রহমান ভূঞার কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন আলীরটেক ৮নং ওয়ার্ড মেম্বার প্রার্থী  মো. হাজী মোক্তার হোসেন, ৫ নং ওয়ার্ড মেম্বার রবিউল আলম, আলীরটেক ইউনিয়ন ৭,৮,৯ মহিলা মেম্বার প্রার্থী রুমা বেগম। বক্তাবলী ৭,৮ ও ৯ নং  আম্বিয়া খাতুন,   কাশীপুর ২নং ওয়ার্ড মেম্বার প্রার্থী  আলামিন, ৭নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মিন্নত আলী।


অন্যদিকে নির্বাচন কমিশনের কার্যালয় থেকে মমোনয়ন পত্র সংগ্রহ করেন কুতুবপুর, এনায়েত নগর ও গোগনগরের প্রার্থীরা। এ দিন কুতুবপুর ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী কুতুব উদ্দিন সাইদ, ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী দেলোয়ার হোসেন ও বাবুল হোসেন, ৬নং ওয়ার্ডের  মেম্বার প্রার্থী মাহবুবুর রহমান বাচ্চু মনোনয়ন সংগ্রহ করেন। 

 

এনায়েতনগরের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী বিল্লাল হোসেন, ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ইউসুফ আলী, ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শাহজাহান মাদবর, ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মনিরুল আলম মনির, ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মেম্বার প্রার্থী মনোয়ারা বেগম লিপি, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মেম্বার প্রার্থী রোজিনা আক্তার মনোনয়ন সংগ্রহ করেন এবং গোগনগর ৭নং ওয়ার্ডের খোরশেদ আলম মনোনয়ন সংগ্রহ করেন।

এই বিভাগের আরো খবর