শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

“সুবিধা বঞ্চিত”র পাশে ডিসি

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২১  

সিগনেচার ফাউন্ডেশনের আয়োজিত সমাজের “সুবিধা বঞ্চিত” মানুষের জন্য এক বেলা’র আহার এই স্লোগানকে সামনে রেখে ৫০ জন তৃতীয় লিঙ্গ সহ ৩৫০ জন মানুষকে খাবার বিতরণের আয়োজন করা হয়।

 

শুক্রবার (১৫ অক্টোবর) বাদ জুম্মা মিশনপাড়া সিগনেচার এস আহমেদ প্যালেসে প্রথম আয়োজনের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ। সিগনেচারের এই আয়োজনে একাত্মতা প্রকাশ করে অনুষ্ঠানে উপস্থিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম, নারায়ণগঞ্জ হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল, মিশনপাড়া’র পঞ্চায়েতের সেক্রেটারী আরিফ আলম দীপু, সিগনেচার গ্রুপের এমডি সুফিয়ান প্রমুখ।

 

জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ বক্তব্যে বলেন, সুবিধা বঞ্চিত মানুষের জন্য এক বেলা’র আহার কার্যক্রমটি অনেক ভালো লেগেছে। আজ শুক্রবার, এই দিনে এই আয়োজন করায় আমি মন থেকে খুশি হয়েছি। এত সুন্দর আয়োজনে আসতে পেরে অনেক ভালো লাগছে। সিগনেচার গ্রুপ প্রতিষ্ঠানটি অনেক পরিচিত নাম রয়েছে। শহরের মিশনপাড়া এলাকায় বড় রাস্তা করে ভবন নির্মাণ করাটা অনেক প্রশংসিত।

 

রাস্তাটি দেখে আমি সন্তোষ হয়েছি, এর বাহ বাহ পাবার যোগ্য স্থাণীয় কাউন্সিলর শওকত হাসেম শকু। ওয়ার্ডের প্রতিটি এলাকায় সামাজিক অবস্থার পরিবর্তন করায়, এখন এই ওয়ার্ডে অনেক অনেক বড় ভবন নির্মাণ করা হচ্ছে। সিটি কর্পোরেশনের কাউন্সিলর হয়ে ভালো কাজ করে যাচ্ছেন কাউন্সিলর শওকত। ভালো এলাকা পরিণত করায় ধন্যবাদ যোগ্য তিনি।

 

এই বিভাগের আরো খবর