সোমবার   ২০ মে ২০২৪   জ্যৈষ্ঠ ৬ ১৪৩১   ১৩ জ্বিলকদ ১৪৪৫

পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা দিলো না.গঞ্জ অনলাইন প্রেসক্লাব

যুগের চিন্তা

প্রকাশিত : ১০:০০ পিএম, ৮ আগস্ট ২০১৮ বুধবার

ডেস্ক রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ পজলা পুলিশ সুপার মঈনুল হকের সাথে সৗজন্য সাক্ষাত করে তাকে বিদায় সংবর্ধনা দিয়েছে নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাব।

৮ আগস্ট বুধবার বেলা ১১ টায় পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট শাহ আলী মোহাম্মদ পিন্টু খাঁনের নেতৃত্বে প্রেসক্লাবের সদস্যরা পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাত করে বিদায় সংবর্ধনা দেন। এসময় পুলিশ সুপারকে শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট দেয়া হয়।   

পুলিশ সুপার মঈনুল হক (বিপিএম, পিপিএম) বলেন, নারায়ণগঞ্জে পেশাগত দায়িত্ব পালনকালে আমি সাংবাদিকদের সর্বোচ্চ সহযোগিতা পেয়েছি। এজন্য তাদের কাছে আমি কৃতজ্ঞ। এই জেলার মানুষকে আইনী সেবা দিতে আমার আন্তরিকতার কোন অভাব ছিল না। 

জেলাবাসীর মঙ্গল কামনা করে তিনি আরো বলেন, যেখানেই থাকি নারায়ণগঞ্জ জেলাবাসীর কথা আমার মনে থাকবে। 

নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ মান্নান ভূঁইয়ার সঞ্চালনায় প্রেসক্লাবের নেতৃবৃন্দ পুলিশ সুপারের কর্মকালে সততা, নিষ্ঠা ও কর্মদক্ষতার প্রশংসা করে বলেন, আপনার সময়ে নারায়ণগঞ্জে মাদক নিয়ন্ত্রণ, সন্ত্রাস দমন ও আইন শৃঙ্খলার যথেষ্ট উন্নতি হয়েছে। এজন্য নারায়ণগঞ্জের সাংবাদিক ও সাধারণ মানুষ আপনার কাছে কৃতজ্ঞ। 

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান ইমরান, নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি মোহাম্মদ নেয়ামত উল্লাহ (টাইমস নারায়ণগঞ্জ ২৪ ডটকম), যুগ্ম সম্পাদক মনির হোসেন (নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডটকম), সাহিত্য, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ হোসেন (একুশের কাগজ ডটকম), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. হাবিবুর রহমান (সোনারগাঁ প্রতিদিন ডটকম), প্রচার ও দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন তৌহিদ (বজ্রধ্বনি ডটকম), নির্বাহী সদস্য তৌকির আহমেদ রাসেল (পথের সময় ডটকম), সদস্য সুলতান মাহমুদ (সময়ের চিন্তা ডটকম), ইউসুফ আলী প্রধান (দৈনিক ডেসটিনি) ও মাজাহারুল ইসলাম রোকন (আজকাল নারায়ণগঞ্জ ডটকম) প্রমুখ। 

উল্লেখ্য যে, গত ১লা আগস্ট স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মঈনুল হক যশোর জেলার পুলিশ সুপার হিসেবে বদলী হন।