মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১   ১৫ শাওয়াল ১৪৪৫

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ১০ জুয়াড়ি গ্রেফতার

যুগের চিন্তা

প্রকাশিত : ০৩:৪৭ পিএম, ১ মে ২০২১ শনিবার

সিদ্ধিরগঞ্জের মিজমিজি থেকে ১০ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে নগদ ১ লাখ ১৯ হাজার ৫৯১ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

 

২৯ এপ্রিল রাত ৩টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকার আবুল কালাম প্রধানের ৩য় তলা বিল্ডিংয়ের নিচ তলার ফ্লাটের ভিতরে বিশেষ অভিযানে জুয়ার আস্তানা থেতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মো. রাজু (৪০), মো. কাওসার হোসেন (৩৮), জসিম উদ্দিন (৩৩), মো. সেলিম মন্ডল (৫০), মোক্তার (৩৮), মো. পিয়ার আলী (৫০), মো. মনির হোসেন (৪৫), বাবুল (৩৮), মো. ইমরান (৩৫) ও মো. সামছুদ্দিন (৩৮)। র‌্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার প্রণব কুমার জানান, একটি সংঘবদ্ধ চক্র সিদ্ধিরগঞ্জের মিজমিজি আবুল কালামের ৩য় তলা বিল্ডিংয়ের নিচ তলার ফ্লাটের দীর্ঘদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল।

 

 কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। সম্প্রতি এই সংঘবদ্ধ চক্রটি প্রকাশ্য দিবালোকে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছিলো। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত জুয়া খেলায় অংশ নিতো। উপস্থিত স্বাক্ষী, স্থানীয় লোকজন ও গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।