মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৭ ১৪৩১   ২১ শাওয়াল ১৪৪৫

নাসিম ওসমানের নামে সেতু নামকরণে দূরপাল্লা পরিবহনের আনন্দ মিছিল

যুগের চিন্তা অনলাইন

যুগের চিন্তা

প্রকাশিত : ১১:০৫ পিএম, ১৩ জুন ২০২১ রোববার

৩য় শীতলক্ষ্যা সেতু নাসিম ওসমান এর নামে নামকরণ করায় বিশ্ব মানবতার মা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে আজমেরী ওসমানের পক্ষে আনন্দ মিছিলে যোগদান করেন, জেলা দূরপাল্লা পরিবহন মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা।


রবিবার (১৩ জুন) বিকেলে চাঁদমারী এলাকা থেকে জেলা দূরপাল্লা পরিবহন মালিক ও শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মোঃ সাইদুর রহমান সেন্টুর নেতৃত্বে আনন্দ মিছিলে বিপুল নেতাকর্মী নিয়ে যোগদান করেন।  


আনন্দ মিছিলটি তোলারাম কলেজের সামনে থেকে শুরু করে নগরীর বিবি রোডসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মাসদাইর পৌর কবরস্থানের নাসিম ওসমানের সমাধীতে সংক্ষিপ্ত দোয়ার মাধম্যে শেষ করেন।    


এসময় বিজয় মিছিলে আরো উপস্থিত ছিলেন, জেলা দূরপাল্লা পরিবহন মালিক ও শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি কাবির হোসেন, সহ-সভাপতি মোঃ শরীফুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিয়ন, যুগ্ন সাধারণ সম্পাদক অমিতাভ সরকার রানা, সাংগঠনিক সম্পাদক শিবু রায়, প্রচার সম্পাদক নজরুল ইসলাম নয়ন, সহ প্রচার সম্পাদক আরিফ খান, সমাজ কল্যান সম্পাদক আলিমুজামান এসাক, দপ্তর সম্পাদক নবী নেওয়াজ মাসুদ ও কোষাধ্যক্ষ জানে আলম সবুজসহ অন্যান্য নেতৃবৃন্দ।