বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১   ১৬ শাওয়াল ১৪৪৫

সোনারগাঁ থেকে প্রতারণা ও অর্থ আত্মসাৎ মামলার আসামী গ্রেফতার

যুগের চিন্তা অনলাইন

যুগের চিন্তা

প্রকাশিত : ০৮:৩৩ পিএম, ৪ অক্টোবর ২০২১ সোমবার

সোনারগাঁ থানার মছলন্দপুর এলাকা থেকে প্রতারণা মূলকভাবে বিশ্বাস ভঙ্গ করতঃ আত্মসাৎ ও ভয়ভীতি প্রদর্শনের মামলার এজাহারনামীয় পলাতক আসামী মোঃ আসাদুল ইসলাম আসাদ (৫০)’কে গ্রেফতার করে র‌্যাব-১১ একটি দল।

 

সোমবার (৪ অক্টোবর) বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় অবস্থিত র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহামুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত আসামী নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার মছলন্দপুর এলাকার মৃত ডাঃ ইব্রাহীম মোল্লার ছেলে।

 

র‌্যাব জানায়, ৪ অক্টোবর ভোর রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার মছলন্দপুর এলাকা থেকে প্রতারণা মূলকভাবে বিশ^াস ভঙ্গ করতঃ আত্মসাৎ ও ভয়ভীতি প্রদর্শনের মামলার এজাহারনামীয় পলাতক আসামী মোঃ আসাদুল ইসলাম আসাদ (৫০)’কে গ্রেফতার করা হয়।

 


প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী নিজেকে একটি স্বণামধন্য কোম্পানীর কর্ণধার পরিচয় দিয়ে তার অন্যান্য সহযোগীদের যোগসাজশে ব্যবসায়িক লেনদেন এর কথা বলে বিভিন্ন লোকের কাছ থেকে কয়েক কোটি টাকা ধার নেয়। পরবর্তীতে ভুক্তভোগী পাওনাদারগণ তার কাছে তাদের পাওনা টাকা ফেরত চাইলে সে বিভিন্ন অজুহাতে সময়ক্ষেপণ করতে থাকে এবং ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। একপর্যায়ে একজন ভুক্তভোগী পাওনাদার তার বিরুদ্ধে প্রতারণা মূলকভাবে বিশ্বাস ভঙ্গ করতঃ আত্মসাৎ ও ভয়ভীতি প্রদর্শনের দায়ে মামলা দায়ের করেন।

 

গ্রেফতারকৃত আসামী উক্ত মামলার প্রধান ও ১নং আসামী। মামলা হওয়ার পর থেকে উল্লিখিত আসামী গা-ঢাকা দিয়ে কৌশলে পালিয়ে বেড়াচ্ছিল। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে অভিযুক্ত আসামীর অবস্থান শনাক্ত করে ৪ অক্টোবর ভোররাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার মছলন্দপুর এলাকা হতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।