মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৭ ১৪৩১   ২১ শাওয়াল ১৪৪৫

নাসিক প্যানেল মেয়রের স্বামী হাসান আটক

যুগের চিন্তা অনলাইন

যুগের চিন্তা

প্রকাশিত : ০৯:৩৯ পিএম, ২৩ অক্টোবর ২০২১ শনিবার

কাশিপুরের জোড়া খুন মামলার প্রধান আসামী বিএনপি নেতা হাসান আহমেদ (৫৩) কে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার সকালে তাকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. জায়েদুল আলম। আটককৃত হাসান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আফরোজা হাসান বিভার স্বামী।


 

এ বিষয়ে পুলিশ সুপার মো. জায়েদুল আলম জানান, হেফাজত কান্ডসহ সাম্প্রতিক সময়ের সরকার বিরোধী বিভিন্ন কর্মকান্ডের অভিযোগে তাকে আটক করা হয়।  

 


উল্লেখ্য, সরকার বিরোধী বিভিন্ন কর্মকান্ড ছাড়াও হাসানের বিরুদ্ধে কাশিপুরের জোড়া খুনসহ একাধিক মামলা রয়েছে। মন্ডলপাড়া, নিতাইগঞ্জ, বাবুরাইল এলাকায় বিভিন্ন পরিবহন, অবৈধ অটো স্ট্যান্ডে চাদাঁবাজী, মাদক বিক্রেতাদের শেল্ডারদাতা হিসেবে কাজ করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। ২০১৭ সালের ১২ অক্টোবর রাতে মাদক ব্যবসা ও আধিপত্য বিস্তার নিয়ে বিরোধে কাশিপুরের হোসাইনি নগর এলাকায় একটি রিকশার গ্যারেজে সশস্ত্র হামলাকারীরা কুপিয়ে তুহিন হাওলাদার মিল্টন (৪০) ও পারভেজ আহমেদ (৩৫) নামে দুজনকে হত্যা করে। 

 

পরে নিহত পরিবারগুলোর পক্ষে মামলা না হওয়ায় ১৪ অক্টোবর দুপুরে ফতুল্লা মডেল থানার এসআই মাজহারুল ইসলাম বাদী হয়ে ওই মামলা করেন। মামলায় প্যানেল মেয়র বিভার স্বামী বিএনপি ক্যাডার হাসান ও তার ভাই এম এ মজীদকে হত্যাকান্ডের ইন্ধনদাতা হিসেবে উল্লেখ করা হয়।