শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১   ১৭ শাওয়াল ১৪৪৫

খোরশেদের বিরুদ্ধে ধর্ষণ অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ, আজ শুনানী

যুগের চিন্তা অনলাইন

যুগের চিন্তা

প্রকাশিত : ১২:০৮ এএম, ৯ নভেম্বর ২০২১ মঙ্গলবার

মহানগর যুবদলের সাবেক সভাপতি, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের বিরুদ্ধে আনা ধর্ষণ-অভিযোগের সত্যতা পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। নারায়ণগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, নারী ও শিশুনির্যাতন দমন ট্রাইব্যুনালে এ বিষয়ে এসআই তৌহিদুল ইসলাম তদন্ত প্রতিবেদন দাখিল করেছেন।

 

মঙ্গলবার শুনানীর তারিখ নির্ধারন করা হয়েছে। গত ২৫ অগাস্ট নারায়ণগঞ্জের নারী ও শিশুনির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে মাকছুদুলের বিরুদ্ধে মামলা করেন ব্যবসায়ী সায়েদা শিউলি। আদালত মামলাটি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্তের নির্দেশ দেয়। সায়েদা শিউলি নারায়ণগঞ্জ-মুন্সীগঞ্জ সিএনজি ওনার্স অ্যাসোসিয়েশনের নেত্রী ও পোশাক রপ্তানির সঙ্গে সম্পৃক্ত।  

 

পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম বাসসকে বলেন, “তদন্তে কাউন্সিলর খোরশেদের বিরুদ্ধে ওই নারীকে ধর্ষণের অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। তাঁর বিরুদ্ধে নারী ও শিশুনির্যাতন দমন আইনে অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে বৃহস্পতিবার আদালতে প্রতিবেদন দাখিল করেন। করোনাভাইরাস সংক্রমণের পরপর করোনায় মৃতদের লাশ দাফন ও সৎকার করে প্রশংসা কুড়ান কাউন্সিলর খোরশেদ।

 

অন্যদিকে বিশিষ্ট ব্যবসায়ী সায়েদা শিউলীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগের বিষয়টিও নারায়ণগঞ্জ শহরে ব্যাপক আলোচনা জন্ম দেয়। সায়েদা শিউলী কাউন্সিলর খোরশেদের বন্ধুর ছোট বোন।