মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৭ ১৪৩১   ২১ শাওয়াল ১৪৪৫

মাদ্রাসা শিশুকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

ফতুল্লা প্রতিনিধি

যুগের চিন্তা

প্রকাশিত : ০৫:৫৫ পিএম, ১৪ জানুয়ারি ২০২২ শুক্রবার

ফতুল্লায় নয় বছর বয়সী ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার শিক্ষক আরিফুল হাসানকে (২০) গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করলে বুধবার (১২ জানুয়ারি) রাতে ফতুল্লা থানার দেলপাড়া কলেজ রোড থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদ্রাসা শিক্ষক সোনারগাওঁ থানার ভিটিপাড়ার নুরুল আমিনের পুত্র ও ফতুল্লা থানার দেলাপাড়া কলেজ রোডস্থ মাদ্রাসাতুল মদিনা ইসলামী হিফজুল কুরআন মাদ্রাসাদর সহকারী শিক্ষক।

 


মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, নির্যাতিত কিশোর দেলাপাড় কলেজ রোডস্থ মাদ্রাসাতুল মদিনা ইসলামী হিফজুল কুরআন মাদ্রাসার হেফাজ বিভাগে আবাসিক থেকে পড়ালোখা করতো। অপরদিকে গ্রেফতারকৃত আরিফুল হাসান মাদ্রাসাটিতে ২০২১ সালের ১৮ ডিসেম্বর সহকারী শিক্ষক হিসেবে যোগদান করে। সেও মাদ্রাসায় থেকে শিক্ষকতা করে আসছিলো। যোগদানের পর থেকেই একাধিকবার মাদ্রাসার ছাত্রটিকে একাধিকবার বলাৎকার করে। সর্বশেষ চলতি মাসের ১০ তারিখ রাত বারোটার দিকে গ্রেফতারকৃত শিক্ষক ছাত্রটিকে তার রুমে ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে বলাৎকার করে।

 

এ ঘটনার দুদিন পর বুধবার (১২ জানুয়ারী) ছাত্রটি তার নিজ বাসায় ফিরে এসে তার পরিবারকে বিস্তারিত ঘটনা জানায়। পরে ভুক্তভোগী শিশুটির মা থানায় অভিযোগ দিলে পুলিশ রোববার রাতে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে।