বুধবার   ০১ মে ২০২৪   বৈশাখ ১৭ ১৪৩১   ২২ শাওয়াল ১৪৪৫

হামলার বিচার চেয়ে ডিসি-এসপিকে বিএনপির স্মারকলিপি

যুগের চিন্তা অনলাইন

যুগের চিন্তা

প্রকাশিত : ০৯:২৭ পিএম, ২৬ মে ২০২২ বৃহস্পতিবার

রূপগঞ্জে সম্মেলন ও নেতা-কর্মীদের বাড়িতে হামলার ঘটনায় বিচারের দাবিতে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দিয়েছে জেলা বিএনপি।

 

বুধবার (২৫ মে) দুপুরে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ফাতেমা তুল জান্নাত ও এসপি জায়েদুল আলমের কাছে স্মারকলিপি প্রদান করেন নেতারা। স্মারকলিপি প্রদান শেষে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, রূপগঞ্জে ইউনিয়ন বিএনপির সম্মেলনে হামলা চালায় সরকারদলীয় নেতা-কর্মীরা। এছাড়া বিএনপির নেতা-কর্মীদের বাড়িঘরেও ভাঙচুর ও গুলি চালায় তারা।

 

মারধর করা হয়েছে কয়েকজনকে। এই ঘটনায় থানায় অভিযোগ করতে চাইলেও তা গ্রহণ করা হয়নি। তিনি আরও বলেন, আমরা বাংলাদেশের স্বাধীন দেশের স্বাধীন নাগরিক। আমাদের সকলের ন্যায় বিচার পাওয়ার অধিকার রয়েছে। আমরা আজকে জেলা প্রশাসক ও এসপির কাছে ন্যায় বিচারের জন্য স্মারকলিপি প্রদান করেছি।


স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও রূপগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক মাহফুজুর রহমান হুমায়ূন, রূপগঞ্জ উপজেলা বিএনপির সদস্যসচিব বাছির উদ্দিন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক গোলাম মোস্তফা, আশরাফুল আলম রিপন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান, জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন, সদস্যসচিব মশিউর রহমান রনি, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন প্রমুখ।