বৃহস্পতিবার   ০২ মে ২০২৪   বৈশাখ ১৯ ১৪৩১   ২৩ শাওয়াল ১৪৪৫

এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান

যুগের চিন্তা রিপোর্ট

যুগের চিন্তা

প্রকাশিত : ০৭:৪০ পিএম, ১৭ জুন ২০২২ শুক্রবার

 

নারায়ণগঞ্জ বার একাডেমী বিদ্যালয়ে এস.এস.সি-২০২২ইং পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল বৃহস্পতিবার ( ১৬ই জুন) সকাল ১১টায় নারায়ণগঞ্জ বার একাডেমী বিদ্যালয়ে ২য় তলায় হল রুমে ২০২২ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হুমায়ুন কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিাত ছিলেন, নারায়ণগঞ্জ বার একাডেমী স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি এ.কে.এম শামীম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিাত ছিলেন, অত্র বিদ্যালয়ের ব্যবস্থাাপনা পরিষদ ও প্রাক্তন দাতা সদস্য মো. জালাল উদ্দিন আহমেদ, প্রাক্তন কো-অপ্ট সদস্য ও ব্যবস্থাাপনা পরিষদের সদস্য জিয়াউদ্দিন আহমেদ, ব্যবস্থাাপনা পরিষদের সদস্য সফি-উল আলম, ব্যবস্থাাপনা পরিষদের সদস্য আলমগীর কবির, অত্র বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাফিজ মো. আসাদুল হক সহ প্রমূখ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ.কে.এম শামীম চৌধুরী শিক্ষার্থীদের বলেন, “লেখা-পড়া করে যে ভালো মানুষ হয় সে,”তোমরা বিদায় নিচ্ছ একটি অধ্যায় শেষ করে আরেকটি অধ্যায় শুরু করার জন্য। তোমরা যদি পরীক্ষায় ভাল রেজাল্ট করো তাহলে ভাল একটা কলেজে পড়তে পারবে। আমি বিশ্বাস করি তোমরা ভাল রেজাল্ট করবে, আমরা অপেক্ষায় রইলাম এবং আমি তোমাদের জন্য দোয়া করি পরীক্ষায় ভাল রেজাল্ট করো। অনুষ্ঠনে আলোচনা শেষে শিক্ষার্থীদের জন্য দোয়া করা হয়।এমই/জেসি