শনিবার   ০৪ মে ২০২৪   বৈশাখ ২১ ১৪৩১   ২৬ শাওয়াল ১৪৪৫

কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে কিশোরের মৃত্যু

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

যুগের চিন্তা

প্রকাশিত : ০৮:২১ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২২ মঙ্গলবার

 

সিদ্ধিরগঞ্জে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোহান (১৩) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় হাসান (২৫) নামের এক যুবক গুরুতর আহত হয়েছেন।  সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে আদমজী-চাষাঢ়া সড়কের সুমিলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন পুলিশ।  নিহত সোহান নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলি গ্যাসলাইন উত্তর পাড়া এলাকার বারেকের ছেলে।

 

 

স্থানীয় সুত্রে জানা গেছে, সোহান ও হাসান দুজনই সুমিলপাড়া এলাকার ফাস্টকেয়ার বাইকজোন নামের একটি দোকানের কর্মচারী ছিলেন। পুলিশসূত্রে জানা যায়, গতকাল দুপুরে সোহান মোটরসাইকেলযোগে হাসানের সঙ্গে দুপুরের খাবার খাওয়ার জন্য বাড়ির দিকে যাচ্ছিল। এ সময় নারায়ণগঞ্জগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সোহান ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এবং মোটরসাইকেল চালক হাসানকে গুরুতর আহত অবস্থায় খানপুর হাসপাতালে ভর্তি করা হয়।

 

 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, দুর্ঘটনার পরই কাভার্ডভ্যান চালক কাভার্ডভ্যানটি নিয়ে পালিয়ে যান। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। লাশটি পরিবারের কাছে হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।