মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৭ ১৪৩১   ২১ শাওয়াল ১৪৪৫

কেরোসিন ঢেলে, আগুনে দগ্ধ গৃহবধূর মৃত্যু

বন্দর প্রতিনিধি

যুগের চিন্তা

প্রকাশিত : ০৯:০৪ পিএম, ২৩ নভেম্বর ২০২২ বুধবার

 

বন্দরে কেরোসিন ঢেলে আগুনে দগ্ধ মরিয়ম (২২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ২২ নভেম্বর (মঙ্গলবার) সকালে শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১১ টার দিকে প্রবাসী স্বামীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে বন্দর রাজবাড়ি পুকুরপাড় এলাকার একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে বলে স্থানীয় প্রতিবেশীরা জানিয়েছেন।

 

 

নিহত অগ্নিদগ্ধ গৃহবধূ মরিয়ম উপজেলা কল্যান্দী গ্রামের প্রবাসী মামুন মিয়ার স্ত্রী। তথ্যমতে জানা গেছে, নারায়ণগঞ্জ শহরের দেওভোগ বেপারীপাড়া এলাকার কাঞ্চন মিয়ার মেয়ে মরিয়মের সাথে কল্যান্দি এলাকার শুক্কুর আলীর ছেলে মামুনের সাথে ৮ মাস পূর্বে বিবাহ হয়।

 

 

বিবাহের পর নাসিক ২২ নং ওয়ার্ড বন্দর রাজবাড়ী পুকুরপাড় এলাকার আনোয়ার হেসেনের বাড়ির ভাড়াটিয়া হিসেবে উভয়ে বসবাস করতো। প্রবাসী স্বামী মামুন মিয়ার সাথে প্রায়শই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নানান কারণে বিভিন্ন সময় গৃহবধূ মরিমের সাথে বিবাদ লেগেই থাকতো।

 

 

এরই ধারাবাহিকতায় ঘটনার দিন সোমবার রাত সাড়ে ১১ টার দিকে ভাড়াটিয়া বাসায় প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইলে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামীর সাথে অভিমান করে রান্না ঘরে থাকা স্টোভ চুলার কেরোসিন ঢেলে আত্নহত্যার উদ্দেশ্যে নিজ শরীরে আগুন লাগালে পুরো শরীর দগ্ধ হয়।

 

 

এ সময়ে তার ডাক চিৎকারে স্থানীয় প্রতিবেশী লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকাস্থ শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠিয়ে দেয়।

 

 

এর একদিন পর চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালের দিকে দগ্ধ গৃহবধূ মরিয়ম মারা যায়। এ ঘটনার রিপোর্ট লেখা পর্যন্ত নিহত গৃহবধূর প্রবাসী স্বামী মামুন ও শ্বাশুরী মাকসুদাকে আটক করে জিজ্ঞাবাদের জন্য বন্দর থানা পুলিশ হেফাজতে নিয়ে যায় এবং মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।  এন.এইচ/জেসি