শুক্রবার   ০৩ মে ২০২৪   বৈশাখ ২০ ১৪৩১   ২৪ শাওয়াল ১৪৪৫

‘জয়দেব’ হত্যা মামলার মূলহোতাসহ গ্রেফতার ২

যুগের চিন্তা রিপোর্ট

যুগের চিন্তা

প্রকাশিত : ০৭:১১ পিএম, ২৬ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার

 

রূপগঞ্জের চাঞ্চল্যকর ‘জয়দেব’ হত্যা মামলার মূলহোতাসহ এজাহারনামীয় আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গতকাল রাতে রূপগঞ্জের ভিংরাব এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলো, রূপগঞ্জের ভিংরাব এলাকার মাহাবুবের ছেলে সিয়াম (১৮) এবং একই এলাকার মাহবুবের স্ত্রী রোকেয়া বেগম (৩৮)।

 

 

র‌্যাব-১১’র মিডিয়া অফিসার এএসপি মো.রিজওয়ান সাইদ জিকু জানান,  ভিকটিম জয়দেব সরকার তার পরিবার নিয়ে রূপগঞ্জ থানার ভিংরাব এলাকায় সুনিল মালাকারের জায়গায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো এবং বাড়ি দেখাশুনা করতো। গতবছরের ২০ মে এই মামলার প্রধান আসামী সিয়াম (১৮) ও ২ নং আসামী রোকেয়া বেগম (৩৮) সুনিল মালাকারের জায়গার আম গাছ হতে আম পাড়তে থাকলে ভিকটিম জয়দেব সরকার বাধা নিষেধ করলে গ্রেফতারকৃত আসামীরা ক্ষিপ্ত হয়ে ভিকটিমকে নৃশংসভাবে শ্বাসরোধ করে হত্যা করে।

 

 

র‌্যাবের এই কর্মকর্তা জানান, এই ঘটনায় ভিকটিমের মেয়ে বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-৪৯, তারিখ ২০ মে ২০২২। উক্ত হত্যাকান্ডের পর হতে এজাহারনামীয় আসামীরা কৌশলে আত্মগোপন করে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল হত্যা মামলার এজাহারভূক্ত পলাতক আসামীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে এবং গ্রেফতার করতে সক্ষম হয়।

 

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা বর্ণিত হত্যাকান্ডের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদেরকে পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের জন্য সিআইডি, নারায়ণগঞ্জ-এর তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।