মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৭ ১৪৩১   ২১ শাওয়াল ১৪৪৫

জবরদখল করে মাঠকে ছোট করে বিশাল ভবন নির্মাণ করা হচ্ছে: মেয়র আইভী

যুগের চিন্তা রিপোর্ট

যুগের চিন্তা

প্রকাশিত : ০৬:০৪ পিএম, ২৮ জানুয়ারি ২০২৩ শনিবার


 
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি চেষ্টা করেছি বিভিন্ন পার্ক করার জন্য। আপনারা সব কিছু আমার উপরে কেন ছেড়ে দেন, সেটা বুঝি না আমি। একটি অনুষ্ঠানে গিয়ে আমি জেলা ক্রীড়া সংস্থাকে জিজ্ঞাসা করেছি এত টাকা দিয়ে আপনার কি করেন, সবাই আমার কাছে জানতে চায়।

 

 

ক্রীড়া সংস্থাকে সরকার টাকা দেয়। এটার পরের দিন কিছু পত্র পত্রিকায় দেখলাম আমি নাকি বানোয়াট কথা বলেছি। মেয়র আইভী বলেন, ওসমানী স্টেডিয়ামের ৮ একর জায়গা দিয়েছে নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশন। সেখানে খেলাধুলা করার জন্য বিশাল মাঠ হয়েছে।  

 

 

অথচ সেই মাঠকে ছোট করে আরেকজনের নাম দিয়ে বিশাল ভবন নির্মাণ করা হচ্ছে, জবর দখল চলছে। নারায়ণগঞ্জে জবর দখলের রাজত্ব থেকে বের করতে হলে আমাদের সন্তানদের ভালো জিনিস শিখাতে হবে। আমি সব সময় শিশুদের জন্য কিছু করার চেষ্টা করি। শিশুরা হচ্ছে আমার কাজের অনুপ্রেরণা।

 

 

চন্দ্রবিন্দু শিশু মনন বিকাশ কেন্দ্রের এক যুগ পূর্তি ও তৃতীয় সমাবর্তন উৎসব উপলক্ষে গতকাল বিকালে আলী আহম্মদ চুনকা নগর পাঠাগার মিলনায়তনে সংগঠনের আলোচনা, সনদ প্রদান, পুরস্কার বিতরণ পর্বে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আইভী এসব কথা বলেন।

 

 

সকল শিশুর মায়েদের ধন্যবাদ জানিয়ে মেয়র আইভী বলেন, মা হচ্ছে সন্তানের সবচেয়ে বড় শিক্ষক। আপনারা অনেক কষ্ট করেন সন্তানকে মানুষ করার জন্য। আমাদের সাংস্কৃতিক কর্মকাণ্ড আরো বাড়াতে হবে। সকল অপর্কম ও সকল অপরাজনীতি যত কিছু এখন বাংলাদেশে চলছে আমাদের দেশের বিরুদ্ধে এখন ষড়যন্ত্র চলছে।

 

 

সকল কিছু দিয়ে জবাব হলো আমাদের সাংস্কৃতিক চর্চা আরো বাড়াতে হবে। আমাদের আরো বেশি কর্মকাণ্ড বাড়িয়ে দেওয়া মাদকের হাট থেকে মুক্তি পাওয়া, যাতে করে আমাদের দেশ ভালো থাকবে।

 

 

এসময় উপস্থিত ছিলেন,  চন্দ্র বিন্দু শিশু মনন বিকাশ কেন্দ্রের পরিচালক সাইফুল আলম নান্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট সভাপতি ভবানী শংকর রায়, চলচ্চিত্র নির্মাতা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগ শিক্ষক রাকিবুল হাসান। এন.এইচ/জেসি