শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০   ২০ রমজান ১৪৪৫

নেশার টাকার জন্য স্ত্রীকে শিকলে বেঁধে নির্যাতন, স্বামী আটক

আড়াইহাজার প্রতিনিধি

যুগের চিন্তা

প্রকাশিত : ১০:০১ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৩ মঙ্গলবার

 

 

আড়াইহাজারে নেশার টাকার জন্য স্ত্রীকে শিকলে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে বিল্লাল নামে এক মাদকসেবীর বিরুদ্ধে। পুলিশ অভিযুক্ত স্বামী বিল্লালকে আটক করেছে। গত ২৫ থেকে আজ ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী গ্রামে এই ঘটনা ঘটে।

 

এই ঘটনায় সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে নির্যাতনের শিকার স্ত্রী তাসলিমা আক্তার বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের সূত্রে জানা যায়, ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী গ্রামের মৃত হানিফ ভূঁইয়ার ছেলে বিল্লালের সঙ্গে একই গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে তাসলিমা আক্তারের ১৬ বছরের বিবাহিত সংসার।

 

তাদের চারটি কন্যাসন্তান রয়েছে। বিয়ের পর থেকেই স্ত্রী জানতে পারেন তার স্বামী বিল্লাল একজন মাদকসেবী। তিনি স্ত্রী-সন্তানদের ভরণপোষণ তো দেয়ই না বরং নেশার টাকার জন্য প্রতিনিয়ত স্ত্রী তাসলিমা আক্তার ও তার নিজের ৬০ বছরের বৃদ্ধা মা ফাতেমা বেগমকেও শারীরিকভাবে নির্যাতন করেন এবং নেশার টাকা না দিলে তাদেরকে মেরে ফেলার হুমকি দেন।

 

এরই ধারাবাহিকতায় শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত দুই দিন ধরে বসতঘরে তালাবদ্ধ করে এবং ঘরের খুঁটির সাথে শিকল দিয়ে বেঁধে রেখে স্ত্রী তাসলিমা আক্তারের ওপর শারীরিক নির্যাতন চালান বিল্লাল। পরে সোমবার সকাল ৮টায় শাশুড়ি ফাতেমা বেগম এলাকার গণ্যমান্য লোকজনকে ডেকে এনে তাসলিমাকে নির্যাতনের কবল থেকে উদ্ধার করে থানায় পাঠায়। আড়াইহাজার থানার উপ পরিদর্শক শহিদুল ইসলাম জানান, অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।