শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১   ১১ শাওয়াল ১৪৪৫

ছেলেকে হারিয়ে বাবা-মায়ের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার

যুগের চিন্তা

প্রকাশিত : ০৯:৫০ পিএম, ১৩ মার্চ ২০২৩ সোমবার

 

নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে স্ত্রীর নির্যাতনের কথা স্বীকার করে ফেসবুকে পোস্ট দিয়ে খবির হোসেন (৪০) নামে এক যুবক আত্মাহত্যা করেছে। গতকাল রোববার (১২মার্চ) এ বিষয়ে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের ৩য় তলায় সিনামুন রেস্টুরেন্টে মৃত খবির হোসেন এর বাবা-মা সংবাদ সম্মেলন করে।

 

এ ঘটনায় সংবাদ সম্মেলনে মৃত খবির হোসেন এর পিতা আমিনুল হক বলেন, আমার ছেলে আত্নহত্যা করে নাই, আমার ছেলেকে তার স্ত্রী ও তার শশুর বাড়ির লোকজন হত্যা করেছে। তিনি আরও বলেন, আমার ছেলেকে তার স্ত্রী ও শ্বাশুড়ি প্রায় সময় নির্যাতন করত। আত্মহত্যার আগের দিন ৮ ফেব্রুয়ারী ৯ টার সময় খবিরের স্ত্রী মুক্তি, তার মেয়ে খাদিজা, তার শাশুড়ি লতিফা ও লতিফার ভাই রমজান খবিরুকে পাগল আখ্যায়িত করে মারধর করে সিদ্ধিরগঞ্জ থানার পুলিশের কাছে ধরিয়ে দেয় এবং খবিরকে পুলিশ ধরে নিয়েছে এই বিষয় খবিরের স্ত্রী আমাকে জানায়।

 

পরে গভীর রাতে থানা থেকে পুলিশ খবিরকে ছেড়ে দেয়। তার পর আমার ছেলে তার স্ত্রী ও শ্বাশুড়ি দ্বারা নির্যাতনের স্বীকারে কথা সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেসবুকে নিজের আইডিতে পোস্ট করে। পরে আমরা জানতে পারি খবির আত্মহত্যা করেছে। আত্মহত্যার পরে ফেসবুকে নিজের আইডিতে পোস্ট যে লেখাটি ছিলো তা খবিরের মেয়ে খাদিজা মোবাইল থেকে ডিলেট করে দেয়।

 

আত্মহত্যার ঘটনার পরে মৃত খবির হোসেনের স্ত্রী অভিযুক্ত মুক্তি(৩২) এবং তার শ্বাশুড়ি লতিফা(৫৫) কে আটক করে পুলিশ। বর্তমানে স্ত্রী মুক্তি কারাগারে রয়েছেন। তারা আমার ছেলেকে হত্যা করেছে। আমি এর সঠিক বিচার চাই।

এস.এ/জেসি