মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৭ ১৪৩১   ২১ শাওয়াল ১৪৪৫

কোমলমতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

যুগের চিন্তা রিপোর্ট

যুগের চিন্তা

প্রকাশিত : ০৪:৪৮ পিএম, ১৯ মার্চ ২০২৩ রোববার

 
বন্দরে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার  ৫৭ নং লক্ষণখোলা বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আঙ্গিনায় এই আয়োজন করা হয়। এ সময় বিদ্যালয়ের শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যসহ গুণীজনদের সম্মাননা প্রদান করা হয়।

 

 

এর আগে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন করা হয়। বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মো. বশির আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিিিথ হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. এনায়েত হোসেন।

 

 

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক সভাপতি মো. নূর হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননা গ্রহণ করেন ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক  এডভোকেট আল আমীন মোল্লা।

 

 

বিটিভি’র জেলা প্রতিনিধি আতাউর রহমান, মো. তাইজুল ইসলাম ভেন্ডার, যুগের চিন্তা’র সিনিয়র স্টাফ রিপোর্টার লতিফ রানা, ব্যবসায়ী মো. ফয়েজ আহাম্মেদ এবং হাজ্বী নুরুল হক নূরু।

 

 

আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সৈয়দ আহাম্মদ মিঠু, ব্যবসায়ী আয়নাল হক সরদার, সমাজ সেবক আক্তার হোসেন, জাকির হোসেন সাজু, রফিকুল ইসলাম হাসান, ইকবাল সাউদ লিটু, কামরুল হাসান চুন্নুসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ।  এন.হুসেইন/জেসি