সোমবার   ২০ মে ২০২৪   জ্যৈষ্ঠ ৬ ১৪৩১   ১২ জ্বিলকদ ১৪৪৫

ধন্যবাদ জ্ঞাপন করে আঙ্গুরকে, তারেক রহমানের চিঠি

যুগের চিন্তা রিপোর্ট

যুগের চিন্তা

প্রকাশিত : ১১:৪৯ পিএম, ১৫ জুলাই ২০২৩ শনিবার

 

ঢাকায় বিএনপির সমাবেশে নানা বাধা-বিপত্তি উপেক্ষা করে এবং ধৈর্য ও নিরলস পরিশ্রমের মধ্য দিয়ে হাজারো নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউনের মাধ্যমে সমাবেশে অংশগ্রহণ এবং সমাবেশকে সফল করার লক্ষ্যে অগ্রণী ভূমিকা রাখায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নারায়ণগঞ্জ-২ আসনের সাবেক সফল সাংসদ আতাউর রহমান খাঁন আঙ্গুরকে এক চিঠির মাধ্যমে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

 

চিঠিতে উল্লেখ করা হয়, জনাব আতাউর রহমান খাঁন আঙ্গুর নারায়ণগঞ্জ-২ আসনে গত ২০১৮ সালের জাতীয় নির্বাচনে ধানের শীষ প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ছিলেন । ‘১২ জুলাই নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এক ঐতিহাসিক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশেকে সাফল্যমন্ডিত করার জন্য গত ৯ জুলাই নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে একটি সভায় আমন্ত্রণক্রমে আপনি উপস্থিত হয়েছিলেন। উক্ত সমাবেশে সার্বিকভাবে সফল করতে আপনার প্রশংসনীয় ভূমিকার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানাচ্ছি।

 

প্রসঙ্গত, ১২ জুলাই সকাল থেকেই নারায়ণগঞ্জ-২ আসন (আড়াইহাজার) থেকে হাজার হাজার নেতাকর্মীদের জমায়েত ঘটান আতাউর রহমান খাঁন আঙ্গুর। পরবর্তীতে হাজার হাজার নেতাকর্মীসহ বিশাল শোডাউনের মাধ্যমে সমাবেশে যোগদান করেন এবং সমাবেশকে সাফল্যমন্ডিত করার পিছনে অগ্রণী ভূমিকা রাখেন।