বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০   ১২ শা'বান ১৪৪৫

রূপগঞ্জে সন্ত্রাসী আরিফ গ্রেফতার

যুগের চিন্তা রিপোর্ট

যুগের চিন্তা

প্রকাশিত : ০৯:১৯ পিএম, ১০ নভেম্বর ২০২৩ শুক্রবার

 

রূপগঞ্জে সন্ত্রাসী ও চাঁদাবাজ আরিফকে গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। গতকাল ৯ নভেম্বর বৃহস্পতিবার সকালে আতলাশপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আরিফ উপজেলার ভুলতা ইউনিয়নের আতলাশপুর এলাকার আব্দুল কাদিরের ছেলে।

 

ভোলাবো তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মিজানুর রহমান জানান, গ্রেফতারকৃত আরিফের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মারামারি, সন্ত্রাসী কর্মকান্ড ও চাঁদাবাজীসহ বেশ কয়েকটি মামলা হয়েছে। মামলা হওয়ার পর থেকে আরিফ পলাতক রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকালে আতলাশপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

এলাকাবাসী জানায়, চাঁদাবাজ আরিফ দীর্ঘদিন ধরে জমি দখল, মারামারি, সন্ত্রাসী কর্মকান্ড ও চাঁদাবাজীসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট হয়ে পরেছে। তার অপকর্মের প্রতিবাদ করলে রাতের আধাঁরে তার সশস্ত্র বাহিনী নিয়ে বাড়িঘরে হামলা চালিয়ে লুটপাট ও শ্লীলতাহানির ঘটনাও ঘটিয়েছে। তার গ্রেফতারে এলাকাবাসী স্বস্তির নিঃশ্বাস ফেলছে।

 

উল্লেখ্য, আরিফের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ড, মারামারি, জোরপূর্বক জমি দখলসহ প্রায় ডজন খানেক মামলা রয়েছে। রূপগঞ্জ থানার ওসি এএফএস সায়েদ জানান, দীর্ঘদিন পলাতক থাকার পর আরিফকে গ্রেফতার করা হয়েছে। তাকে নারায়ণগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এস.এ/জেসি