বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০   ১২ শা'বান ১৪৪৫

বন্দরে বখাটেদের হামলায় স্বামী-স্ত্রী আহত 

বন্দর প্রতিনিধি

যুগের চিন্তা

প্রকাশিত : ০৮:১৪ পিএম, ১৯ নভেম্বর ২০২৩ রোববার

 

বাকিতে মোবাইল রিচার্জ না কারার জের ধরে কাজী মাসুম স্টোর নামে এক বিকাশ ও মুদি দোকানে সন্ত্রাসী হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় বখাটেদের বিরুদ্ধে। ওই সময় হামলাকারিদের বাঁধা দিতে গিয়ে দোকানী কাজী মাছুম বিল্লাহ ও তার স্ত্রী তাহমিনা আক্তার বিথী মারাত্মক ভাবে আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরণ করে।

 

গত শুক্রবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ৮টায় বন্দর উপজেলার বিবিজোড়া পূর্বপাড়া এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত দোকানী স্ত্রী বাদী হয়ে হামলাকারি ইকবাল ও গাফ্ফার এবং আনিকা আক্তারের নাম উল্লেখ্য করে এবং ৪/৫ জনকে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের তথ্য সূত্রে জাানা গেছে, বখাটে ইকবাল হোসেন শুক্রবার রাত ৮টায় আমাদের দোকান আসিয়া আমার স্বামীকে বাকিতে মোবাইল রিচার্জ করতে বলে। ওই সময় আমার স্বামী বাকিতে মোবাইল রির্চাজ করবে না বলে জানালে এ নিয়ে বখাটে ইকবাল হোসেন (২৬) এর সাথে আমার স্বামীর কথা কাটাকাটি ও তর্কবিতর্ক হয়।

 

উক্ত ঘটনাকে কেন্দ্র করে রাত সাড়ে ৮টায় বখাটে ইকবাল হোসেন ও গাফ্ফারসহ উল্লেখিতরা সকল বিবাদীরা ঐক্যবদ্ধ হয়ে আমার স্বামীকে এলোপাতারি ভাবে কিলঘুষি ও হত্যার উদ্দেশ্য গলা চেপে ধরে শ্বাসরোধ করার চেষ্টা করে। ওই সময় আমার স্বামীর চিৎকারের শব্দ পেয়ে আমি তাকে রক্ষা করতে আসলে ওই সময় উল্লেখিতরা আমাকে বেদম ভাবে পিটিয়ে নিলাফুলা জখমসহ শ্লীলতাহানি করে। একপর্যায়ে হামলাকারীরা দোকানের মালামাল ভাংচুর করে আনুমানিক ২০ হাজার টাকার ক্ষতিসাধনসহ দোকানে থাকা নগদ এক লক্ষ দশ হাজার টাকা ছিনিয়ে নেয়। অভিযোগ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। এস.এ/জেসি