মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১   ১৪ শাওয়াল ১৪৪৫

ইয়াবাসহ জাপা নেতার ছেলে গ্রেপ্তার

যুগের চিন্তা রিপোর্ট

যুগের চিন্তা

প্রকাশিত : ১০:০০ পিএম, ৪ জানুয়ারি ২০২৪ বৃহস্পতিবার

 

সোনারগাঁয়ে ৩২ পিস ইয়াবা ট্যাবলেটসহ জাতীয় পার্টির নেতার ছেলে রনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাত ৮ টার দিকে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রনি নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি দেওয়ানউদ্দিন চুন্নুর ছোট ছেলে।

 

রনিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. সাইফুল ইসলাম। জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও একই ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি দেওয়ান উদ্দিন চুন্নুর ছেলে রনি দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ৮ টার দিকে অভিযান পরিচালনা করা হয়।  তার দেহ তল্লাশি করে ৩২পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় তাকে গ্রেপ্তার করা হয়।

 

এলাকাবাসী জানান, গ্রেপ্তারকৃত রনির বাবা ইউনিয়ন জাতীয় পার্টির ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হওয়ায় কারণে স্থানীয় সংসদের সাথে তার ঘনিষ্ঠতা ছিল। আর এই সুযোগ কাজে লাগিয়ে রনি দীর্ঘদিন ধরে এলাকায় নির্বিঘ্নে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। তাকে এর আগেও একাধিকবার মাদকসহ গ্রেপ্তার করে পুলিশ।

 

তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. সাইফুল ইসলাম বলেন, জাপা নেতার ছেলেকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। তাকে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হবে। এস.এ/জেসি