বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

অস্ত্র ঠেকিয়ে পাঁচ লাখ টাকা ছিনতাই

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৭ মে ২০২২  

 

বাড়ি করার জন্য ব্যাংকের ঋণ নিয়েছিলেন দলিল লেখক নজরুল ইসলাম। ঋণের টাকা থেকে নগরীর কালিরবাজার মোড়ের ব্র্যাক ব্যাংক থেকে পাঁচ লাখ টাকা তুলে রিকশায় তল্লা কাইয়ুমপুর যাচ্ছিলেন নজরুল। এ সময় লিংক রোডের নারায়ণগঞ্জ চেম্বার ভবনের সামনে তার রিকশার গতিরোধ করে পাঁচ লাখ টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। বুধবার (২৫ মে) বিকেল সাড়ে তিনটায় এ ঘটনায় ঘটে।

 

নজরুল ইসলাম জানান, বিকেল সাড়ে তিনটায় তিনি ব্র্যাক ব্যাংক থেকে তার বাড়ির লোনের পনের লাখ টাকার মধ্যে পাঁচ লাখ টাকা উত্তোলন করেন। কালিরবাজার মোড় থেকে রিকশায় তল্লা কাইয়ুমপুর যাচ্ছিলেন। লিংক রোডে চাষাড়ার নারায়ণগঞ্জ চেম্বার ভবনের সামনে তার রিকশার গতিরোধ করে রিকশা দিয়ে আসা চার যুবক। তারা সবাই মাস্ক পড়া ছিলো।

 

এর মধ্যে একজন তাকে সালাম দিয়ে এমন ভাব করে যেনো সে নজরুলের পরিচিত। সে মাস্ক খুলে সামনে এসে নজরুলের হাত নিজের জামার নিচে ছুড়িতে লাগিয়ে সব টাকা দিয়ে দিতে বলে। নইলে খুন করে ফেলার হুমকি দেয়। নজরুল নিজে ওপেন হার্ট সার্জারির রোগী। তিনি ভয়ে টাকা দিয়ে দিলে ছিনতাইকারীরা টাকা নিয়ে চলে যায়।  নারায়ণগঞ্জ সদর থানার ওসি আনিসুর রহমান জানান, এ ব্যপারে একটি অভিযোগ এসেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর