বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

আইভীর সাথে সাংস্কৃতিক জোট ও ত্বকী মঞ্চের নেতাদের সভা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২১  

নাসিক নির্বাচনে মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে মতবিনিময় সভা করেছেন নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট ও সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের নেতারা।

নাসিক নির্বাচনে মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে মতবিনিময় সভা করেছেন নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট ও সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের নেতারা।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) নির্বাচনে মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে মতবিনিময় সভা করেছেন নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট ও সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের নেতারা। সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় দেওভোগে আইভীর বাসভবনের পাশে এই সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় সাংস্কৃতিক জোট ও ত্বকী মঞ্চের নেতারা এই নির্বাচনে তাদের অবস্থান নিয়ে আলোচনা করেন। এ সময় উপস্থিত ছিলেন সিটি নির্বাচনে মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি, সদস্যসচিব হালিম আজাদ, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম, খেলাঘর আসরের সভাপতি রথীন চক্রবর্তী, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায়, সাবেক সভাপতি জিয়াউল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক শাহীন মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক হিমাংশু সাহা, নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সাধারণ সম্পাদক জাহিদুল হক দিপু, জেলা গণসংহতি আন্দোলনের সমন্বয়কারী তরিকুল সুজন প্রমুখ।

 

এই সময় বক্তারা বলেন, দীর্ঘদিন অপশক্তির বিরুদ্ধে এই শহরের মানুষ লড়াই করেছে। শহরের বাস্তবতায় ডা. সেলিনা হায়াৎ আইভীও লড়াই করেছেন। এই লড়াই অব্যাহত রাখার জন্য পুনরায় আইভীকে মেয়র পদে প্রয়োজন। নারায়ণগঞ্জকে স্থিতিশীল, শান্ত রাখতে যার যার অবস্থান থেকে কৌশল অবলম্বন করতে হবে। তা না হলে এই শহরে পুনরায় সন্ত্রাস, গুম, খুন শুরু হবে।

 

এ সময় ডা. সেলিনা হায়াৎ আইভীও বলেন, তিনি অন্যায়ের বিরুদ্ধে পূর্বেও লড়াই করেছেন। ত্বকী হত্যাসহ শহরের সকল অন্যায় ও গুম-খুনের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন। এই লড়াই তিনি সবসময়ই করে যাবেন। অন্যায়ের সাথে আপোস তিনি করবেন না। তার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালানো হয়েছে। এই অপপ্রচার ভবিষ্যতে আরও বাড়বে বলেও আশঙ্কা করেন এই মেয়র প্রার্থী। বিদ্যমান অবস্থায় তিনি দলমত নির্বিশেষে সকলের সমর্থন ও সহযোগিতা কামনা করেন।

 

উল্লেখ্য, গত দুইবারের নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী এবারও আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচনে অংশ নিয়েছেন। আগামী ১৬ জানুয়ারি এই নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরো খবর