বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

আওয়ামীলীগ নেতা জামির আহমেদ জমু’র ২২তম মৃত্যু বার্ষিকী আজ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  



আজ ৬ই রজ্জব, ২৯ই জানুয়ারি রোজ রবিবার নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি, চিশতিয়া তরীকার সংগঠক, হযরত মিন্নত আলী শাহ্ চিশতী (রঃ) মাজার ও মসজিদ কমিটির সাধারণ সম্পাদক, দেওভোগ বাইতুন নূর জামে মসজিদ কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সমাজসেবী প্রয়াত জননেতা জামির আহমেদ জমু’র ২২তম মৃত্যুবার্ষিকী।

 

 

এ উপলক্ষ্যে মরহুমের পরিবারের পক্ষ থেকে দিন ব্যাপী কর্মসূচী গ্রহণ করা হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে বাদ ফজর কোরআন খানি, মাজার জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ, ফাতেয়া পাঠ ও বাদ জুম্মা হযরত মিন্নত আলী শাহ্ মাজার মসজিদে মিলাদ মাহফিল এবং মরহুমের বিদেহী আত্মার চিরশান্তি কামনা করে বিশেষ মোনাজাত ও নেওয়াজ বিতরণ।

 

 

এছাড়াও নিম্নলিখিত মসজিদ সমূহে বাদ জুম্মা মিলাদ মাহফিল ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে। মসজিদগুলো হলো: পশ্চিম দেওভোগ বাইতুন নূর জামে মসজিদ, ১নং বাবুরাইল জামে মসজিদ, ফকিরটোলা জামে মসজিদ, গলাচিপা জামে মসজিদ। 

 

 

হযরত মিন্নত আলী শাহ্ জামে মসজিদ, সাকিম আলী জামে মসজিদ, পানির ট্যাংকি জামে মসজিদ ও খানকা রোড জামে মসজিদ, মরহুমের জেষ্ঠ্য পুত্র গোলাম মোস্তফা চঞ্চল ও কনিষ্ঠ পুত্র গোলাম সারোয়ার শুভ সকল পীরভাই, ভক্তবৃন্দ, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহীদের প্রতি তাঁর পিতার বিদেহী আত্মার মাগফেরাত ও দোয়া প্রার্থনা করে সকলের প্রতি অনুরোধ জানেিয়ছেন। এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর