বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

আদালতপাড়া থেকে দুই হেফাজত কর্মী আটক

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২১  

আদালতপাড়া থেকে দুই হেফাজত কর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার (১৩ ডিসেম্বর) দুপুর ২টার দিকে ধর্ষণ মামলায় সাক্ষ্যগ্রহণ শেষে মামুনুল হককে কাশিমপুর কারাগারের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই তাদের আটক করা হয়।

 

কড়া নিরাপত্তার মধ্য দিয়ে সকালে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়। দুপুর সাড়ে ১২টার দিকে তাকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তোলা হয়। আসামিকে আদালতে তোলার পর আদালতভবনের কলাপসিবল গেটের সামনে জেলা পুলিশ সদস্যদের পাহারায় থাকতে দেখা যায়। নিরাপত্তা ঝুঁকির কথা বলে তারা সাংবাদিকদেরও আদালত ভবনে প্রবেশে বাধা দেন।

 

সাক্ষ্যগ্রহণ শেষে তাকে পুনরায় কড়া নিরাপত্তার মধ্য দিয়ে কাশিমপুর কারাগারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। এদিকে মামুনুল হককে আদালতে আনা হবে খবর পেয়ে সকাল থেকেই আদালতপাড়া ও পাশের সড়কে অনুসারী হেফাজত কর্মীদের আনাগোনা দেখা যায়। দুপুর দুইটার দিকে মামুনুল হককে নিয়ে যাওয়ার পর আদালতপাড়া থেকে দু’জনকে আটক করে পুলিশ। তাদের জেলা পুলিশ সুপার কার্যালয়ের দিকে নিয়ে যাওয়া হয়।

 

এই বিষয়ে বিকেল সাড়ে তিনটার দিকে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী বলেন, হেফাজতের সহিংসতার ঘটনায় একাধিক থানায় কয়েকটি মামলা রয়েছে। ওই মামলার সন্দেহভাজন আসামি হিসেবে তাদের আটক করা হয়েছে। বিষয়টি নিয়ে যাচাই-বাছাই চলছে। পরে ব্যবস্থা নেওয়া হবে।
 

এই বিভাগের আরো খবর