বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

আলীরটেকে জাকির চেয়ারম্যানের ইফতার সামগ্রী বিতরণ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩  


আসন্ন পবিত্র মাহে রমজানকে ঘিরে আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ জাকির হোসেন চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে আলীরটেক ও কাশিপুর ইউনিয়নের ১২ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

 

মঙ্গলবার (২১ মার্চ) ও বুধবার (২২ মার্চ) কাশিপুর ইউনিয়নের ফরাজীকান্দা, মধ্য নরসিংপুরে ও আলীরটেক ইউনিয়নের ৯টি ওয়ার্ডবাসীর মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

 

 

ইফতার বিতরণ করেন কুঁড়েরপাড় শেখ রাসেল আর্দশ উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি ও আইডিয়াল ফাইবার ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর আলহাজ্ব মো. আনোয়ার হোসেন।

 

 

এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবক আলহাজ্ব মো. জয়নাল আবেদীন, সদর থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক, মধ্য নরসিংপুর পঞ্চায়েত প্রধান বারেক মাদবর, তাজুল ইসলাম,সামাদ বেপারী, জসিমউদ্দিন, নূর আলম সিদ্দিকী। 

 

 

মো. খোকন, যুবলীগ নেতা শরীফ হোসেন, আব্দুর রহমান, হাজ্বী ওহাব মাদবর, ওহাব মেম্বার, মোকতার মেম্বার, সিরু মেম্বার, জাকির হোসেন মেম্বার, আব্দুল মান্নান মেম্বার, রওশন আলী মেম্বার প্রমুখ।

 

 

আলহাজ্ব মো. আনোয়ার হোসেন বলেন, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ জাকির হোসেন সাহেব তার নিজস্ব অর্থায়নে আলীরটেক ও কাশিপুর ইউনিয়নের ফরাজীকান্দা, মধ্যনরসিং বাসীর মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে আসছেন।

 

 

তিনি আপনাদের দোয়া ও ভালবাসা স্বরূপ এটি প্রতিবছর বিতরণ করেন। আপনারা তার জন্য দোয়া করবেন যেন তিনি সবসময় আপনাদের পাশে থাকতে পারেন।

 

 

আইডিয়াল ফাইবার ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও ফরাজীকান্দা তরুণ সমাজ (এফটিএস) এর সার্বিক তত্ত্বাবধানে ১২ হাজার পরিবারের পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়। এর পূর্বে সবকটি স্পটে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। এন.হুসেইন/জেসি

এই বিভাগের আরো খবর