শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

আহত ফটো সাংবাদিক প্রিতমের পাশে বিপিজেএ নেতৃবৃন্দ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৪ মার্চ ২০২১  

সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত দৈনিক সংবাদচর্চা ফটো সাংবাদিক প্রীতম মাহমুদ-কে তার বাড়িতে বাংলাদেশ ফটো জার্নালিষ্টস এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা নেতৃবৃন্দ।

 

বুধবার ২৪ মার্চ দুপুর দেড়টায় বাবুরাইলে বাড়ীতে দেখতে ছুটে যান বিপিজেএ নারায়ণগঞ্জ জেলার সভাপতি হাবিবুর রহমান শ্যামল, সহ-সভাপতি পাপ্পু ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক তানভীর রনি, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম, কার্যকরি সদস্য ও সাবেক সভাপতি মাহমুদ হাসান কচি, কার্যকরি সদস্য ও সাবেক সভাপতি তাপস সাহা, কার্যকরি সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সজীব, কার্যকরি সদস্য ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান প্রমুখ।

 

আহত প্রীতম মাহমুদ জানান, ২৩ মার্চ সকালে জেলখানা উল্টোদিক জমি নিয়ে বিরোধে ছবি তোলায় নাসিক ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিনের উপস্থিতিতে সন্ত্রাসী ট্রাক ষ্ট্যান্ড নেতা বজলুর রহমান ওরফে হাজী রিপন তার মাথায় লোহা দিয়ে আঘাত করে। এরপর উপস্থিত ট্রাক শ্রমিকরা প্রিতমের উপর চড়াও হয়ে বাশঁ ও লোহা দিয়ে মারধর করতে থাকে। এ সময় প্রিতম জীবন রক্ষার্থ পাশে দোকানে ছুটে গেলে উপস্থিত মানুষ তাকে রক্ষা করে।

 

সভাপতি হাবিবুর রহমান শ্যামল জানান, প্রীতমের উপর সন্ত্রাসী হামলাকারীদের শাস্তি পেতেই হবে। হামলাকারী যে হোক না কেনো, কোন ছাড় দিবো না।
 

এই বিভাগের আরো খবর