শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

আড়াইহাজার ছাত্রদলের উদ্যােগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩১ মে ২০২৩  

 

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আড়াইহাজার উপজেলা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং অসহায় দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

 

গতকাল (৩০ মে) দুপুরে আড়াইহাজার উপজেলা এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদ্রোহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা ও দুস্থদের মাঝে নেওয়াজ বিতরন করা হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক

 

এছাড়া আরো উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা ছাত্রদল যুগ্ম আহবায়ক মোহাম্মদ বশির মিয়া, আড়াইহাজার উপজেলা ছাত্রদল যুগ্ম আহবায়ক মো. নবী হোসেন, আড়াইহাজার উপজেলা ছাত্রদল আহবায়ক সদস্য সাব্বির হোসেন, আহবায়ক সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রদল মনজুরুল হক কাকন, যুগ্ম-আহবায়ক সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রদল সাদ্দাম হোসেন, সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রদলের সভাপতি প্রার্থী শান্ত আহমেদ, উচিৎপুরা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোহাম্মদ হানিফ, সাতগ্রাম ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক শফিক আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সাইফুল, কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রদল মো. রিফাত মিয়া-সহ-ছাত্রবিষয়ক সম্পাদক, ব্রাহ্মন্দী  ইউনিয়ন বিএনপি ইসমাইল হোসেন অপু সভাপতি প্রার্থী গোপালদী পৌর ছাত্রদল, ইকবাল হোসেন ছাত্রনেতা দুপ্তারা ইউনিয়ন ছাত্রদল রমজান হোসেন-সিনিয়র সহ-সভাপতি, উচিৎপুরা ইউনিয়ন ছাত্রদল মোহাম্মদ বাশেদ মিয়া যুগ্ম সাধারণ সম্পাদক উচিৎপুরা ইউনিয়ন ছাত্রদল শাহাবুদ্দিন-কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রদল, কবির হাসান, রামিম গোপালদী পৌর ছাত্রদল ফজলুল হক, সাব্বির, রাহুল আড়াইহাজার পৌরসভা ছাত্রদল মোঃ মিলন-ছাত্রনেতা সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রদল প্রমূখ।

এই বিভাগের আরো খবর