শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

আড়াইহাজারে ছিনতাইয়ের ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ আটক-৩

আড়াইহাজার প্রতিনিধি

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

 

আড়াইহাজারে রাতের আধারে ছিনতাইয়ের ঘটনায় এক এসএসসি পরীক্ষার্থীসহ তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এরা হলো-স্থানীয় খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ এলাকার হাজেম মীরের ছেলে আছিফ (২০), আইয়ুব মোল্লার ছেলে সালমান ওরফে সোহান (২০) ও একই এলাকার হান্নানের ছেলে এসএসসি পরীক্ষার্থী আবির (১৯)।

 

 

 

এ ঘটনায় রবিবার থানায় পাঁচানী এলাকার ডেকোরেটর ব্যবসায়ী মাইনুউদ্দিন বাদী হয়ে পাঁচজনকে আসামি করে একটি মামলা করেন। এজাহারে উল্লেখ বিবরণ থেকে পাওয়া তথ্যমতে, ২৪ সেপ্টেম্বর রাত আনুমানিক সোয়া ৯টার দিকে স্থানীয় বঙ্গার বাজারে অবস্থিত একতা ডেকোরেটর নামে প্রতিষ্ঠান থেকে অটো রিকশা যোগে নিজ বাড়িতে যাচ্ছিলেন।

 

 

 

কদমতলী মাদ্রাসার কাছে পৌঁছলে দুবৃর্ত্তরা অটোর গতিরোধ করে। এক পর্যায়ে চাপাতি, ছোড়া ও কাঠের রুল দেখিয়ে ভয়ভীতি দেখায়। এক পর্যায়ে সঙ্গে থাকা ১১ হাজার তিনশত টাকা লুটে নেয়। এ সময় অটো চালক তাদের চিনে ফেলে।

 

 

 

পরে স্থানীয় ইউপি সদস্যের সহযোগিতায় এলাকাবাসী তিনজনকে আটক করে প্রথমে গাছের সঙ্গে বেঁধে রাখেন। পরে পুলিশ খবর দিয়ে তাদের সোর্পদ করা হয়। এদিকে এসএসসি পরীক্ষার্থী আবিরের বাবা হান্নান বলেন, আমার ছেলে নির্দোষ। তাকে ফাঁসিয়ে দেওয়া হয়েছে।

 

 

 

তিনি বলেন, ‘আমার ছেলে স্থানীয় ‘কাজী কবি নজরুল উচ্চ বিদ্যালয়’ থেকে এবছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন। তার ভবিষ্যত নষ্ট করে দিয়েছে।’ আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা শেষে আদালতে পাঠানো হয়েছে।  

এই বিভাগের আরো খবর