বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

আড়াইহাজারে প্রতিবন্ধী চালককে হত্যা করে অটো ছিনতাই

আড়াইহাজার প্রতিনিধি

প্রকাশিত: ৯ মার্চ ২০২১  

আড়াইহাজারে সবুজ (২৫) নামে এক শারিরীক প্রতিবন্ধী অটো চালককে শ্বাসরোধের মাধ্যমে হত্যা করে অটো ছিনতাই করে নিয়েছে দুবৃর্ত্তরা। নিহত সবুজ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খিরদাসাদী গ্রামের সফিকুল ইসলামের ছেলে। দুই ভাই ও দুই বোনের মধ্যে সবুজ সবার বড়।

 

মঙ্গলবার (৯ মার্চ) ভোরে আড়াইহাজার-জাঙ্গালিয়া সড়কের তিলচন্দী এলাকায় পাকা রাস্তার ধারে হাত, পা এবং মুখ বাধা অবস্থায় সবুজের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। ঘটনাস্থল পরিদর্শন করেন আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলাম এবং  ওসি তদন্ত আনিসুর রহমান।

 

আগের দিন সোমবার বিকেল ৪ টার দিকে সবুজ বাড়ি থেকে বের হয়। রাত আটটার দিকে শেষ বারের মতো তার সাথে তার পরিবারের যোগাযোগ হয়। রাত ১০টার পর তাকে একাধিকবার কল করা হলেও কেউ তার মোবাইল রিসিভ করেনি। পরিবারের লোকজনের সন্দেহ হলে তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে।

 

মৃতের চাচা মামুন জানান, সোমবার বিকেল ৪টার দিকে সবুজ তার অটো নিয়ে জীবিকার সন্ধানে বের হয়। রাত আটটা পর্যন্ত তার ব্যক্তিগত মোবাইলে পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ ছিল। এর পর তার ফোনে একাধিকবার কল করা হলেও তা রিসিভ করা হচ্ছিল না। এতে পরিবারের লোকজনের সন্দেহ হলে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির করেও তাকে পাওয়া যাচ্ছিল না।

 

তিনি আরও বলেন, তাকে শ্বাসরোধে হত্যা করে দুবৃর্ত্তরা তার অটো ছিনতাই করে নিয়ে গেছে। তার গলায় গামছা দিয়ে ফাঁস দেয়া ছিল। হাত-পা বাঁধা অবস্থায় মুখের ভিতরে কাপড় ঢুকানো ছিল। মৃত ব্যক্তি শারীরিক প্রতিবন্ধী ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতের লাশ শনাক্ত করা হয়।

 

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) আনিসুর রহমান মোল্লা বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বিভিন্ন এলাকার (সিসিটিভি) ফুটেজ সংগ্রহ করাসহ বিভিন্ন সূত্র ধরে তদন্ত চলছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে দোষীদের শনাক্ত করা সম্ভব হবে। 

 

আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, এ ব্যপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। পুলিশ খুনের রহস্য উদঘাটনে কাজ করছে।
 

এই বিভাগের আরো খবর