শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

আড়াইহাজারে মাস্ক পরিধানে পুলিশের সচেতনতামূলক ক্যাম্পেইন

আড়াইহাজার প্রতিনিধি

প্রকাশিত: ২১ মার্চ ২০২১  

‘মাস্ক পরার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে আড়াইহাজারে থানা পুলিশের পক্ষ থেকে করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় জনগণকে মাস্ক পরিধানের লক্ষ্যে সচেতনতা মূলক ক্যাম্পেইন করা হয়েছে।

 

রোববার (২১ মার্চ) বেলা ১১টায় আড়াইহাজার থানার সামনে এ উপলক্ষে র‌্যালী এবং থানা গেটে পথসভা অনুষ্ঠিত হয়। আয়োজনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। এ সময় সাধারণ মানুষের মুখে মাস্ক পরিয়ে দেয়া হয়।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম, ওসি (তদন্ত) আনিসুর রহমান মোল্লা, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, খাগকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক, আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার সাহেল আহমেদ, এসআই সজিব, মাহমুদ, কামাল হোসেন, পলাশ কান্তি রায় ও এএসআই আবদুল হালিম প্রমুখ।

 

সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেন, করোনা মোকাবেলায় বাংলাদেশ পুলিশের ভুমিকা অপরিসীম। যখন করোনায় আক্রান্ত হয়ে মানুষ মারা গিয়েছিল, পরিবারের লোকজন যখন মৃত দেহ ফেলে রেখেছিল, ঠিক তখন পুলিশের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে লাশের দাফন ও সতকার সম্পন্ন করেছিলেন। বাংলাদেশের মানুষ পুলিশের প্রতি ঋৃণী হয়ে থাকবেন।

 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, আবারও আমাদের দেশে করোনা হানা দিয়েছে। পুলিশের পক্ষ থেকে গ্রহণ করা হয়েছে বিভিন্ন ধরনের সচেতনতা মূলক কার্যক্রম। আমরা করোনা মোকাবেলায় অতিতের মতো আবারও মানুষের পাশে দাঁড়াবো। আমাদেরকে যখন যেভাবে নির্দেশ দেয়া হবে, আমরা তা পালন করে যাবো। করোনা মোকাবেলায় আমরা সকলের সহযোগিতা কামনা করছি।

 

উল্লেখ্য, রোববার আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাওয়া তথ্যমতে, ৯ ব্যক্তির দেহে করোনা শনাক্ত করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর