বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

ইতিহাসের স্বাক্ষী হতে পদ্মাপাড়ে মেয়র আইভী

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৬ জুন ২০২২  

 

# নিজেদের টাকায়, বাংলাদেশের টাকায় এই পদ্মা সেতু; এটি বিশাল অর্জন : আইভী

 

পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে দেশ ছাপিয়ে পুরো বিশ্বেও আগ্রহের কমতি ছিলনা। হবেই বা না কেন? এই পদ্মা সেতু করা নিয়ে কম জল ঘোলা হয়নি। দেশ-বিদেশের ষড়যন্ত্রও কম হয়নি। কিন্তু নিন্দুকের মুখে ছাই দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে পদ্মা সেতুর উদ্বোধন হল কাল। নানা দিক থেকে চ্যালেঞ্জ মোকাবেলা করে তৈরি হওয়া পদ্মা সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী।

 

ঐতিহাসিক এই দিনের স্বাক্ষী হতে স্থির থাকতে পারেননি জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। পদ্মা সেতুর উদ্বোধনের আগেই হাজির হয়েছেন পদ্মার পাড়ে।  নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী পদ্মা সেতু উদ্বোধনের পর উচ্ছ্বাস প্রকাশ করে তার প্রতিক্রিয়ায় বলেন, অসম্ভব ভালো লাগছে। নিজেদের টাকায়, বাংলাদেশের টাকায় এই পদ্মা সেতু। এটি বিশাল অর্জন। প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ। সারা বাংলাদেশের মানুষকেও অসংখ্য ধন্যবাদ, যারা সরকারকে সহযোগিতা করেছেন। এটা আমাদের সবার উৎসব; আমাদের বিশাল অর্জন, জাতির অর্জন।

 

শনিবার (২৫ জুন) মুন্সিগঞ্জের মাওয়ায় পদ্মার তীরে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এরআগে দুপুর ১২টার দিকে পদ্মা সেতুর নামফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে তিনি মাওয়া প্রান্ত থেকে পদ্মা সেতু পার হন।  এদিকে এ অনুষ্ঠানস্থলে সরাসরি উপস্থিত থেকে ইতিহাসের সাক্ষী হয়ে রইলেন মেয়র আইভী।এমই/জেসি


 

এই বিভাগের আরো খবর