শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

ইসলামের নামে যারা ভন্ডামি করে তাদের চিহ্নিত কতে হবে : ভিপি বাদল

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো.বাদল বলেছেন, ধর্মীয় ব্যাখ্যায় কে কোন দিকে যান, আমি জানিনা। হুজুরে ফেসবুকে বয়ানে বলে, যেটাকে পূজা করা হয় সেটা হল মুর্তি। পৃথিবীর বিভিন্ন দেশে ভাষ্কর্য রয়েছে। কে বেহেস্তে যাবে আর কে দোযখে যাবে তা নির্ধারণ করবে উপরওয়ালা। আর মামুনুল হকেরা বলেন- বাংলার মাটিতে বঙ্গবন্ধু'র ভাষ্কর্য হতে দিবেনা! অর্থাৎ উনি সন্ত্রাস, সংগ্রাম ও যুদ্ধ ঘোষণা করেছে। হলি আর্টিজানের মত ঘটনায় মানুষকে যেভাবে হত্যা করা হয়েছে একইভাবে তিনি বাংলার মাটিতে ইসলামের নামে ভন্ডামি করতে চায়। তাদেরকে চিহ্নিত করতে হবে। 

 

বুধবার (১৩ জানুয়ারি) বন্দরে ধামগড় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধু’র ৪৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

 

ভিপি বাদল আরো বলেন, স্বাধীনতার ৪৯ বছর পরেও বাংলার প্রতিটা ঘরে ঘরে  স্মরণ করছে। বঙ্গবন্ধুর দেশে ফেরার দিনে বাঙালি মা বোনেরা সেদিন রোজা রেখেছিলেন। ভণ্ড এজিদরা যেমন মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর বংশধরকে হত্যার মাধ্যমে তার বংশকে ধ্বংস করতে চেয়েছিলো। তেমনি এজিদের বংশধররাই বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করেছে।  কিন্তু বাঙালির মন থেকে তারা বঙ্গবন্ধুকে হত্যা করতে ব্যর্থ হয়েছে। 

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন আহম্মেদ, ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদ, জেলা আওয়ামীলীগ নেতা এড. ইসহাক মিয়া, মোহাম্মদ আলী হায়দার, নাসিক ২৬ নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারন সম্পাদক ইব্রাহিম কাশেম প্রমুখ।  

এই বিভাগের আরো খবর