বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

উত্তপ্ত করার দরকার নেই, নমিনেশনের মালিক আমরা নই:ভিপি বাদল (ভিডিও)

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২১  

 

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল বলেছেন, নমিনেশন দেওয়ার মালিক আমরা কেউই না। আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনার একমাত্র লক্ষ্য মানুষের ভাগ্যের পরিবর্তন। তাই মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আমরা তাঁর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করবো। প্রয়োজনে জীবন দিবো কিন্তু পিছ-পা হবোনা। নেতৃত্ব কে দিবেন সেটা আল্লাহ লিখে রাখছে, আর উসিলা হবে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যাকে নমিনেশন দিবেন আমরা তাঁর জন্যই কাজ করবো। আমরা নৌকা মার্কার জন্য ঝাঁপিয়ে পরবো এবং নৌকার বিজয় ছিনিয়ে আনবো।

 


রোববার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে জেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক মফিজুল ইসলামের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।


ভিপি বাদল আরো বলেন, আমি বারবার বলছি নিজেদের মধ্যে আত্মকলহ ও কোন্দল সৃষ্টি করার কেউ চেষ্টা করবেননা। উত্তপ্ত নারায়ণগঞ্জ হওয়ার কোনো কারণ থাকতে পারেনা। যারা এই নারায়ণগঞ্জকে উত্তপ্ত করার চেষ্টা করেন তাঁরা সতর্ক হোন। উত্তপ্ত করার দরকার নেই। আমরা সকলেই ভাই বোন। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য আমরা সকলেই ঐক্যবদ্ধ। কাউকে ছোট করার কিছুই নেই আমি আজকে আছি কালকে এই চেয়ারে থাকবোনা। হাই ভাইও থাকবেনা, পরবর্তিতে অন্য কেউ আসবে। তাই গর্ব করার কিছুই নাই।
এখন চতুর্দিকে ইউপি নির্বাচনের সারা পরেছে। এখানে অনেক চেয়ারম্যানরা আমাদের কাছে নমিনেশনের জন্য ঘুরঘুর করছে। একটা কথা আপনাদের ক্লিয়ার বলতে চাই দলের মধ্যে নেতাদের কখনোই প্রতিযোগিতা থাকতে পারেনা। বাংলাদেশ আওয়ামীলীগ ঐক্যবদ্ধ আওয়ামীলী। জেলা আওয়ামীলীগ ঐক্যদ্ধ আওয়ামীলীগ। মহানগর আওয়ামীলীগ ঐক্যবদ্ধ আওয়ামীলীগ।


নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই'র সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক এমএ রাসেলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সদস্য আমজাদ  হোসেন, প্রয়াত ভাষা সৈনিক মফিজুল ইসলামের কনিষ্ঠ পুত্র জেলা আওয়ামীলীগের সদস্য মাহবুবুল ইসলাম রাজন, সদর থানা আওয়ামীলীগের সভাপতি নাজির আহমেদ, সাধারণ সম্পাদক আল মামুন, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন আহমেদ, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সদস্য মেহেদী হাসান রবিন প্রমুখ।  
 

এই বিভাগের আরো খবর