বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

এই বয়সে এসেও রাজপথে স্লোগান তুললেন দিপু

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৩ মে ২০২৩  



আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু বলেন, আজকে বিএনপি কথায় কথায় আমাদেরকে গনতন্ত্রের কথা বলে। আগামী নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্রে মেতে উঠেছে। তাদের ষড়যন্ত্র রাজপথে থেকে আমরা মোকাবেলা করবো। কেননা নারায়ণগঞ্জের মাটি বঙ্গবন্ধুর ঘাটি।

 

 

এখনো কোন বিএনপিকে সন্ত্রাসী কর্মকান্ড করতে দেয়া হবে না। তাদের রাজপথে প্রতিহত করা হবে। গতকাল ২ নম্বর রেলগেট জেলা মহানগর আওয়ামী লীগের কার্যালয় আলোচনা সভায় তিনি এই কথা বলেন। পরে আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার প্রতিবাদে জেলা আওয়ামী লীগ প্রতিবাদ মিছিল করেন।

 

 

বিক্ষোভ মিছলে মিছিলে নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। এসময় মিছিলে জয় বাংলা বলে স্লোগান তুলেন আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু। তার স্লোগান নিয়ে নেতা কর্মীদের মাঝে বলাবলি হচ্ছে তিনি এই বয়সে এসেও রাজপথে স্লোগান তুলেন। এ যেন সেই আশির দশকের আন্দোলনের মত টকবগে তরুন যুবকে চলে গেছেন তিনি।

 

 

তার স্লোগান নিয়ে স্থানীয় রাজনীতে ব্যপক আলোচনা হচ্ছে। কেননা তিনি এখন যেই বয়সে আছেন সেই বয়সে রাজপথে নেমে আন্দোলন করার মত নয়। কিন্তু দলীয় সভানেত্রীকে হত্যার প্রতিবাদে মাঠে নেমে স্লোগান দিয়ে তরুন যুবকের মত বিক্ষোভ মিছিলে স্লোগান তুলেছেন। এ যেন মিছিলের ঝর তুলেছেন রাজপথে। এন.হুসেইন রনী /জেসি