মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

এখনও সময় আছে ভালো হয়ে যাও: বাহাউদ্দিন নাছিম

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২২  

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেছেন, এই নির্বাচনে পুরো নারায়ণগঞ্জের মানুষের ভিতরে জাগরণের সৃষ্টি হয়েছে। যারা বঙ্গবন্ধুর আর্দশের সৈনিকদের, জননেত্রী শেখ হাসিনার কর্মীদের আড়ালে ভয় দেখানোর চেষ্টা করেন তাদের উদ্দেশ্যে বলতে চাই, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ও জননেত্রী শেখ হাসিনার কর্মীর কোনো কিছুকে ভয় পায় না। তারা যেকোনো বাধাকে উপেক্ষা করে নৌকাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যায়। এই নারায়ণগঞ্জের মাটি ও মানুষের নেতা যিনি নারায়ণগঞ্জের উন্নয়ন ও অগ্রগতিকে ধরে রেখেছেন নারায়ণগঞ্জের সাহসী সন্তান এবং দলমত নির্বিশেষে সবার মনে জায়গা করে নিয়েছেন সেই ডা. সেলিনা হায়াৎ আইভীকে আগামী ১৬ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে আপনারা জয়ী করবেন। শুক্রবার (৭ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডে বন্দরের কবিলের মোড় এলাকায় নির্বাচনী কর্মী সমাবেশে তিনি এই কথা বলেন।

 

তিনি বলেন, অনেকে অনেক কথা বলে কিন্তু জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে অনেক ভালোবাসেন। যারা আওয়ামী লীগ করেন তাদের অনেক স্নেহ ভালোবাসা দিয়ে তিনি আগলিয়ে রেখেছেন। এরপরও যদি কেউ বারবার অপরাধ করতে থাকে তখন কিন্তু শেখ হাসিনা যদি একবার ক্ষেপে যায়, বাঘে ধরলে ছাড় পাওয়া যায় কিন্তু শেখ হাসিনা ধরলে ছাড়া পাওয়া যায় না। শেখ হাসিনা যখন খাবলে ধরবে তখন কিন্তু কেউ তোমাদের রক্ষা করতে পারবে না। এখনও সময় আছে তোমরা ভালো হয়ে যাও। আপনাদের সবার কাছে আহবান কোনো ভয় পাবেন না কারণ শেখ হাসিনার সৈনিকরা কোনোদিন ভয় পায় নাই। তারা ভয় পেতে পারে না। আপনারা সবাই নৌকার বিজয় সুনিশ্চিত করবেন।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশীদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রমুখ। আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, মহানগরের জিএম আরাফাত, ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দুসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
 

এই বিভাগের আরো খবর