বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

এতিমদের মধ্যাহ্নভোজের মাধ্যমে রেস্টুরেন্টের শুভ উদ্বোধন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২২ আগস্ট ২০২১  

সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকায় অর্ধশতাধিক এতিম শিশুদেরকে মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে স্কাই ফ্লাই হোটেল এন্ড রেষ্টুরেন্টের শুভ উদ্বোধন হয়েছে। 

শুক্রবার (২০ আগস্ট) দুপুরে রেস্টুরেন্টটির উদ্বোধন হয়।

স্কাই ফ্লাই হোটেল এন্ড রেস্টুরেন্টটির ব্যবস্থাপক ফেরদৌস আলম জানান, স্বাস্থ্যসম্মত ও সুস্বাদু খাবার পরিবেশনই এই প্রতিষ্ঠানের মূল লক্ষ্য।

পাঁচ তারকা হোটেলের মেন্যু এবং আন্তর্জাতিক মানের খাবার পরিবেশন করা হবে বলে জানান তিনি। তবে গ্রাহকদের কথা মাথায় রেখে দামটা সহনীয় হবে বলে জানান ব্যবস্থাপক ফেরদৌস আলম।

সরেজমিনে গিয়ে দেখা যায়, চার তলা এই হোটেল এন্ড রেস্টুরেন্টটিতে প্রথম ফ্লোরে প্রায় ২৬ জনের অতিথি ধারণ ক্ষমতা রয়েছে।  দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ তলায় রাত্রিযাপনের জন্য চমৎকার কক্ষ রয়েছে। এছাড়া হোটেল এন্ড রেষ্টুরেন্ট কর্তৃপক্ষ সপ্তাহে দুইদিন বারবিকিউ পার্টির আয়োজন রেখেছে ।

চতুর্থ ফ্লোরে মিনি পার্টি সেন্টারের পাশাপাশি রয়েছে অত্যাধুনিক জিমনেসিয়াম। এতে প্রেসিডেন্সিয়াল স্যুট, সিগনেচার রুম এবং ডিলাক্স স্যুট কক্ষ রয়েছে।

গ্রাহকদের জন্য রয়েছে সুইমিংপুল। যারা কক্ষ ভাড়া নিয়ে থাকবেন তারাই শুধু সাঁতার কাটার সুযোগ পাবেন। 

এছাড়া রুফটপে প্রায় ২৫ জন বসার ব্যবস্থা রয়েছে বলে জানান সংশ্লিষ্টরা। তাছাড়া এ হোটেল এন্ড রেস্টুরেন্টটিতে লাইভ মিউজিকেরও ব্যবস্থা রয়েছে। তাছাড়া কর্পোরেট মিটিং এবং মিনি পার্টির সুযোগ রয়েছে স্কাই ফ্লাইতে। 

খাবারেও রয়েছে বৈচিত্র্য। ২৪ ক্যারেট গোল্ড বিফ স্টেক, কালো ক্যাভিয়ারসহ স্যামন মাছ, ২৪ ক্যারেট গোল্ডেন ড্রাগন স্পেশাল আইটেম রয়েছে ভোজন রসিকদের। থাকছে মাল্টিকুইজিন স্যাকশন থাই, চাইনিজ, ভারতীয় এবং ইতালীয় আইটেমের আয়োজন রয়েছে যারা বৈচিত্র্যময় খাবার স্বাদ পেতে চান । 

ভোজন রসিক মানুষদের আন্তর্জাতিক মানের খাবারের স্বাদ দিতে এই রেস্টুরেন্ট এবং হোটেল প্রতিষ্ঠা করেন লন্ডন প্রবাসী দুই তরুণ উদ্যোক্তা  শাকিব রশিদ ও সাদাত রশিদ।

এই বিভাগের আরো খবর