শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

এপিএল চ্যাম্পিয়ণ ‘আনন্দ লায়ন্স’ 

ইউসুফ আলী এটম

প্রকাশিত: ২১ আগস্ট ২০২১  

নারায়ণগঞ্জে বসবাসকারী ঢাকা বিশ^বিদ্যালয়ের যেসব শিক্ষার্থী বিশ^বিদ্যালয়ের নিজস্ব পরিবহন আনন্দ বাসে বিশ^বিদ্যালয়ে যাতায়াত করেন তাদের গড়া সংগঠনের নামও ‘আনন্দ’। এই সংগঠনের ব্যানারে তারা বিভিন্ন সময় নানামুখি কর্মসূচি গ্রহণ করে থাকেন। করোনাকালে তারা বাধ্য হয়েই চুপচাপ ছিলেন।

 

লকডাউন শিথিলের সুযোগে শুক্রবার (২০ আগস্ট) ওসমানী স্টেডিয়ামে দিনব্যাপী ‘আনন্দ প্রিমিয়ার লীগ’ (এপিএল) এর আয়োজন করে আনন্দ কার্যকরী পরিষদ(২০২০-২০২১)। নকআউট পদ্ধতিতে নির্ধারিত ৬ ওভারের খেলায় মোট ৮টি দল অংশ নেয়। সকাল সাড়ে ৯টায় শুরু হয়ে বিকেল সাড়ে ৬টায় খেলা শেষ হয়। এতে চ্যাম্পিয়ণ হয় ‘আনন্দ লায়ন্স’ এবং রানারআপ হয় ‘আনন্দ ওয়ারিয়র্স’। ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন আনন্দ লায়ন্সের সামসুল আলম।

 


মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগসহ খেলোয়াড়দের উৎসাহ প্রদান করেন ঢাকা ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস ক্লাব অব নারায়ণগঞ্জ লিঃ (ডুয়েস ক্লাব )এর সাধারণ সম্পাদক শাহরিয়ার সাঈদ,সহ-সভাপতি ফরিদ আহমদ খান, পরিচালক ইউসুফ আলী এটম, মুরতজা শরিফুল ইসলাম রানা, মিজানুর রহমান, মাজহার সুমন, শরিফুল আরফান, নূরে আলম মুকুল, শরীফ, পলাশ, ফয়সাল হোসেন এবং জাকির হোসেন, সামসুল আলম, মনোজ অধিকারী প্রমুখ সদস্যসহ আরো অনেকে।

 


খেলায় অংশগ্রহণকারী দলগুলো হলো : আনন্দ কিংস, আনন্দ লায়ন্স, আনন্দ টাইগার্স, ট্রফি ফাইটার্স, আনন্দ ওয়ারিয়র্স, কোপা শামসু, পারলে ঠেকাও এবং দি নিউ কচিকাঁচা। খেলা শেষে নবীন-প্রবীণের ফটোসেশন এবং চ্যাম্পিয়ণট্রফিহাতে ‘আনন্দ লায়ন্স’ টিম খেলোয়াড়দের আনন্দোল্লাস গোটা অনুষ্ঠানে ভিন্নমাত্রা যোগ করে।  
  
 

এই বিভাগের আরো খবর