বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

এমপি হতে চান হিরো আলম, গুজব নয় সত্যি !

প্রকাশিত: ২৭ আগস্ট ২০১৮  

বিনোদন ডেস্ক (যুগের চিন্তা ২৪) : এটা গুজব নয়, সত্যিই হিরো আলম এমপি হতে চান। ইউপি সদস্য নির্বাচন থেকে এবার সংসদ সদস্য পদে নির্বাচন করতে চান হিরো আলম খ্যাত আশরাফুল হোসেন আলম।

সাংবাদিক এম নজরুল ইসলামকে দেয়া এক সাক্ষাৎকারে হিরো আলম বলেন, জনগণের ভালোবাসা ও প্রত্যক্ষ ভোটে আমি এমপি হতে চাই। মনোবল থেকেই আমার উঠে আসা। বগুড়া-৬ সদর আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবেই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চান তিনি।

বগুড়ার এরুলিয়া বাজার এলাকায় নিজ অফিসে সাক্ষাৎকারে হিরো আলম বলেন, চেহারা দেখে মানুষের যোগ্যতার বিচার করা যায় না। প্রতিটি সফলতার ধাপে ধাপে থাকতে হয় প্রতিভা। আমার গর্ব আমি বগুড়ার সন্তান। তাই বগুড়া নিয়েই আমার স্বপ্ন বেশী। বাংলাদেশের প্রথম অভিনেতা (নায়ক) হিসেবে আমি বলিউডে সুযোগ পেয়েছি। এখানে আমিই প্রথম। সত্যিই এটা স্বপ্নেরমত। মিডিয়া আর জনগণের ভালোবাসায় আমার স্বপ্ন পূরণের পথে।

এমপি হতে চান হিরো আলম, গুজব নয় সত্যি ! সাক্ষাৎকারে হিরো আলম বলেন, আমার ভক্তদের কাছে আমি চিরকৃতজ্ঞ। তাদের জন্যই আজ আমি হিরো আলম হতে পেরেছি। প্রতিভা মানুষকে আলোকিত করে। যাদের প্রতিভা আছে, তাদেরকে সুযোগ দিন। মিডিয়া সহযোগিতা করলেই একটি প্রতিভা বিকাশের সুযোগ পায়। গ্রামাঞ্চলে অনেক প্রতিভা আছে, যারা সুযোগের অভাবে পিছিয়ে পড়েছে। তারাও চেষ্টা করলে আর মিডিয়ার সহযোগিতা পেলে স্বপ্ন পূরণ করতে পারবে বলে আমি বিশ্বাস করি।

তিনি বলেন, আমি গত ২০১৬ সালের ৪ জুন বগুড়া সদর উপজেলার এরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী হয়ে ভোটযুদ্ধে দ্বিতীয় স্থানে ছিলাম। এরআগেও নির্বাচন করেছি। জনগণের ভালোবাসা আর প্রত্যক্ষ ভোটের মাধ্যমে আমি যা পেয়েছি, সেটাও আমার অনেক বড় পাওয়া। নির্বাচিত হতে না পারি, তবে মানুষের ভালোবাসা এবং ভোটারদের মনে জায়গা পেয়েছি। সেই ভালোবাসা আর মনোবল নিয়ে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে অংশ নিতে চাই। যদি নির্বাচন করি, তাহলে এমপি নির্বাচনই করব। জনগণ আমাকে এমপি নির্বাচিত করলে, আমি সংসদে গিয়ে প্রথমে গ্রামের প্রতিভার কথা তুলে ধরার পাশাপাশি রাস্তাঘাট সহ সকল উন্নয়নকল্পেও কথা বলব।

তবে কোন রাজনৈতিক দলের সমর্থন চান ‘এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে দুইবার নির্বাচন করেছি। এবারও স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচন করতে চাই। তবে কোনো রাজনৈতিক দল আমাকে মনোনয়ন দেয়ার প্রস্তাব দিলে ভেবে দেখব।
 

এই বিভাগের আরো খবর