শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

কাঁচপুরে ইঞ্জিঃ সামসুল আলমের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৮ মে ২০২১  

করোনাকালীন মহাদুর্যোগ ও মাহে রমজান উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সোনারগাঁও উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে, আওয়ামী মৎস্যজীবী লীগ কাঁচপুর ইউনিয়ন শাখার পক্ষ থেকে এবং আওয়ামী মৎস্যজীবী লীগ কাঁচপুর ইউনিয়ন শাখার সভাপতি ইঞ্জিনিয়ার সামসুল আলমের অর্থায়ণে ২৫০টি কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরন করা হয়।
 

শনিবার (৮ মে) দুপুরে কাঁচপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পুরাতন কাঁচপুর এলাকায় সোনারগাঁও উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আব্দুল কাইয়ুম ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সার্বিক সমন্বয়ে এ ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। এসব সামগ্রীর মধ্যে ছিলো, পোলাউয়ের চাল, তেল, সেমাই, চিনি, লবন ও দুধ বিতরণ করা হয়েছে।

 

ঈদসামগ্রী বিতরণের পূর্বে এক সংক্ষিপ্ত বক্তব্যে আব্দুল্লাহ আল কায়সার বলেন, ‘যারা অসহায় মানুষদের মাঝে ঈদসামগ্রী বিতরণের উদ্যোগে নিয়েছেন বিশেষ করে ইঞ্জিনিয়ার সামসুল আলম সহ সম্পৃক্তদেরকে ধন্যবাদ জ্ঞাপন করছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুঃখি মানুষের মুখে হাসি ফুটিয়ে তুলতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। সেই নেত্রীর দিক নির্দেশনা মোতাবেক আমরা মাঠে কাজ করে যাচ্ছি। গত বছরের মার্চ মাস থেকে আমরা সোনারগাঁয়ের সর্বত্র অসহায় মানুষকে খাদ্যসহায়তা দিয়ে যাচ্ছি। আগামী দিনেও এ বিতরণ কার্যক্রম চলমান থাকবে। আল্লাহর রহমতে ও শেখ হাসিনার নিরলস প্রচেষ্টায় আমরা করোনা থেকে সকলকে সুরক্ষার্থে যথাসাধ্য কাজ করে যাচ্ছি। করোনার প্রাদুর্ভাব থেকে সুরক্ষার্থে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলকে অনুরোধ জানাচ্ছি’।

 

আওয়ামী মৎস্যজীবী লীগ কাঁচপুর ইউনিয়ন শাখার সভাপতি ইঞ্জিনিয়ার সামসুল আলমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম, বিশেষ অতিথি হিসেবে উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ¦ রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলু, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেন, সমাজকল্যাণ সম্পাদক মনির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ প্রমুখ।

 

 

এই বিভাগের আরো খবর