শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

কাউন্সিলর বাদলের বিরুদ্ধে ১ম স্ত্রীকেঅধিকার বঞ্চিত করার অভিযোগ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২২  

 

নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুনের ঘটনায় ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের ভাতিজা নাসিক ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শাহজালাল বাদলের প্রথম স্ত্রী সাদিয়া নিঝু তাকে স্ত্রীর অধিকার থেকে বঞ্চিত করার অভিযোগ এনেছেন স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের চাষাঢ়ার  নিজ বাড়িতে সাংবাদিকদের ডেকে এসব অভিযোগ করেন সাদিয়া নিঝু।

 

সাংবাদিকদের সাদিয়া নিঝু বলেন, ২০০৭ সালে আমার সাথে শাহজালাল বাদলের বিয়ে হয়। কিন্তু সে আমাকে স্ত্রীর অধিকার থেকে বঞ্চিত করছে। আমাদের একমাত্র ছেলে আইভিএফ পদ্ধতির মাধ্যমে হয়েছে। কারণ সে (বাদল) সন্তানদানে সম্পূর্ণ অক্ষম। সে আমার অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করেছে। তার চাচা, চাচাতো ভাই কাউকে সে প্রাধান্য দেয়না। তার মা ৪৫ দিন ধরে লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছে, সে তার জন্য কোন খরচ করেনি।

 

তার মায়ের এক ছেলে সে। তার বাবা দুই বিয়ে করেছে। এই মহিলা আজ ৭ বছর যাবত লিভার ক্যান্সারে ভুগছিলেন। যে মায়ের না, সে আমার কিভাবে হয়। আমাকে প্রেগন্যান্ট অবস্থা থেকে সে শুরু করে টালবাহানা। সে সময় থেকে তার ফোন ঘন্টার পর ঘণ্টা ওয়েটিং থাকতো, বাসায় থাকতোনা। সে নাকি কয়েকটা বিয়ে করেছে আমি জানি এটা বিয়ে না সেটা কি। আমার বাচ্চাটা খুব অসহায়। ১০ বছর যাবৎ আমাদের মাঝে স্বামী -স্ত্রীর কোন সম্পর্ক নেই এটা কেন এখানেই আমার প্রশ্ন। আমার অন্যায় কি আমি জানতে চাই। যেহেতু সে জনপ্রতিনিধি আমি জানতে চাই তার কাছ থেকে আমার সন্তানের দোষ কি?

 

তিনি বলেন, আমি নারায়ণগঞ্জের মেয়ে। আমি জানতে চাই আমার সন্তানকে কেন এ বাসায় আসতে দেয়া হচ্ছেনা। আমি কেন প্রতারিত হচ্ছি। আমার দুটি সন্তান মারা যাবার পর এটা আমার একমাত্র সন্তান। আমি আমরা অসহায় আমাদের কোন খরচ সে দিচ্ছেনা। আমি বাবার বাসায় আসার পর থেকে সে আমার ফোন ধরেনা আর বাসায়ও আসেনা। আমি এ বিষয়ে মামলা করবো, আইনগত ব্যবস্থা নেব। আমি চাই সমাজের সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করুন। এ বিষয়ে কাউন্সিলর শাহজালাল বাদল জানান, নিঝু নেশাগ্রস্থ। তাকে তার সুস্থতায় রিহ্যাব সেন্টারে পাঠানো হবে। তার বিষয়টি পারিবারিকভাবে সমাধানের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো খবর