শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

কাজ করিয়ে যদি কেউ টাকা না দেয় তাহলে আমাকে বলবেন: পারভীন ওসমান

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩  


নারায়ণগঞ্জ জেলা প্রাসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়নের পক্ষে থেকে প্রধান উপদেষ্টা আলহাজ্ব আজমেরী ওসমান ও পারভীন ওসমানকে সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়। গতকাল শনিবার (১৮মার্চ) রাত ৮টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনাতয়নে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

নারায়ণগঞ্জ জেলা প্রাসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মতিন এর সভাপতিত্বে ও জেলা প্রাসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো.রমজান মোল্লা’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান।

 

 

সম্মানিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রাসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা মো.রোকন খান, উপদেষ্টা মো.নজরুল ইসলাম, উপদেষ্টা মো.আতাহার সিকদার তাহের, কমিটির সিনিয়র সহ-সভাপতি মো.শাহজাহান মীর,সার্বিক তত্তবধানে কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল রাজ্জাক ব্যাপারী।

 

 

এসময় প্রধান অতিথির বক্তব্যে পারভীন ওসমান বলেন, আপনাদের প্রাসাদ নির্মাণ শ্রমিকদের যদি কোন সমস্যা থাকে তাহলে অপনারা আমাকে বলবেন, আমি আপনাদের সমস্যা আমার ছেলেকে (আজমেরী ওসমান) বলে সমাধান করব। আপনারা যারা শ্রমিক আছেন আপনারা অনেক কিছু থেকে বঞ্চিত, এটা আপনাদের বলতে হবে না, আমি সবই বুঝি।

 

 

আমি জানি যে সকল শ্রমিকরা সকাল থেকে রাত পর্যন্ত কাজ করে অনেকে তাদের পরিশ্রমের টাকাটা দেয় না, শ্রমিকরা সময় মতো টাকা’টা পায় না, আজ না কাল, কাল না পরশো, সেটা আমি জানি, অনেক ব্লিডিং এর মালিকরা আপনাদের টাকা নিয়ে ঘোড়ায়, এটা নিয়ে আমার কাছে অনেক বিচার আসে।

 

 

আপনাদের মনে কি কষ্ট সেটা আমি বুঝি। আপনাদের যদি কেউ কাজ না করিয়ে টাকা না দেয়, তাহলে আজমীরকে না আপনারা আমাকে বলবেন আমি এর ব্যবস্থা নেব।  এন.হুসেইন/জেসি

এই বিভাগের আরো খবর