শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

কামরুল হক বৃদ্ধাশ্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন করে আলোচনা ও দোয়া

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩  


বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের মালিবাগে ভাটগাঁও-দড়িপাড়া বায়তুস সালাত জামে মসজিদ সংলগ্ন 'কামরুল হক বৃদ্ধাশ্রম' নির্মাণ হতে চলেছে। উক্ত বৃদ্ধাশ্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষ্যে  গতকাল দুপুরে মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা ও দোয়া সম্পন্ন হয়েছে।

 

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই ও উদ্বোধক হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এডভোকেট আনিসুর রহমান দিপু উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই বলেন, 'যারা এ মহতি উদ্যোগ নিয়েছেন তাদেরকে ধন্যবাদ জানাই।

 

 

এ বৃদ্ধাশ্রমের নির্মাণ সফলভাবে সম্পন্ন হবে বলে আমাদের প্রত্যাশা। যারা সমাজের বিত্তবান রয়েছেন তাদেরকে অনুরোধ জানাবো আপনারা এই বৃদ্ধাশ্রমকে সহায়তা করুন। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে যতটুকু সহায়তা করা যায় ততটুকু আমরা করবো। এখানে যাতে সরকারি বরাদ্দ আসে সেজন্য নারায়ণগঞ্জ জেলা প্রশাসক সহ বিভিন্ন দপ্তরে কথা বলবো।

 

 

আমাদের পক্ষ থেকে সর্বাত্মক সহায়তা আমরা করতে চাই এবং আমরা এ বৃদ্ধাশ্রমের পাশে আছি’। মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে ও উক্ত বৃদ্ধাশ্রম নির্মাণের সমন্বয়ক খোরশেদ আলমের সার্বিক আয়োজনে এসময় বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হাজী আমজাদ হোসেন। 

 

 

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা হাজী জসিম উদ্দিন, বন্দর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহজাহান মোল্লা, সহ-সভাপতি আক্তার হোসেন বি.এ, তথ্য ও গবেষনা সম্পাদক পিয়ার জাহান ভূঁইয়া, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক কামরুল হক, আমন্ত্রিত অতিথি হিসেবে ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মেহেদী হাসান রবিন। 

 

 

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট মোখলেছুর রহমান আমির, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহামুদুল হাসান দুলাল, আওয়ামী লীগ নেতা মোঃ শাহজাহান, মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মঞ্জুর হোসেন, মুছাপুর ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি হাজী আবু সাঈদ। 

 

 

মুছাপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল ভূঁইয়া, ধামগড় ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মী সমর্থকরা ও স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন। এসময় আওয়ামী লীগ নেতা মেহেদী হাসান সোহেল দোয়া পরিচালনা করেন।

 

 

দোয়া শেষে উক্ত বৃদ্ধাশ্রমের জায়গাটি পরিদর্শন করে তার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন উপস্থিত অতিথিবৃন্দ। উল্লেখ্য, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক কামরুল হকের নামানুসারে উক্ত বৃদ্ধাশ্রমটির নামকরণ করা হয়েছে। এন.হুসেইন/জেসি

এই বিভাগের আরো খবর