বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

কায়েতপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় হামলা, ভাংচুর, আহত-১৬

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২১  

রূপগঞ্জে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জয় বাংলা শ্লোগান দিয়ে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় হামলা চালিয়েছে নৌকা সমর্থিত লোকজন ও বহিরাগত সন্ত্রাসীরা। এসময় তারা অন্তত ২৫/৩০টি গাড়ি ভাংচুরসহ অন্তত ১৬ জনকে পিটিয়ে আহত করে। রবিবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পশ্চিমগাও এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

 

স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান জানান, তিনি চলতি নির্বাচনে কায়েতপাড়া ইউনিয়নে আনারস প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। রবিবার বিকেলে তিনিসহ তার কর্মী সমর্থকরা পশ্চিমগাও এলাকায় প্রচারনাসহ একটি নির্বাচনী ক্যাম্প উদ্ধোধন করতে যান। কিছুক্ষণ পর নৌকা প্রতিকে নির্বাচন করা সে ইউনিয়নের প্রার্থী জাহেদ আলী, রবি রায়, নাহিদ, আলমগীর, নাদিম হোসেন অপু, সমসের, জয়নালসহ প্রায় ৩/৪'শ লোক জয় বাংলা শ্লোগান দিয়ে তাদের প্রচারণায় লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল আলম জেমিন, হৃদয় হাসান, শামীম, রনি, রাতুল, করিম, সাদেক হোসেন, মজনু মিয়া, সুলতান, শফিক, বাতেন, সাব্বির, কাইয়ুম, নুর আলম, আনোয়ারসহ অন্তত ১৬ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। ভাংচুর করে প্রাইভেটকার, সিএনজি, অটোরিক্সা, মোটর সাইকেলসহ ২৫/৩০টি যানবাহক। পরে বিপুল সংখ্যক র‍্যাব, পুলিশ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেড ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বর্তমানে সে এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

 

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার( গ- অঞ্চল)  আবির হোসেন বলেন,  সংঘর্ষের খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। হামলায় কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে পরবর্তি ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরো খবর