বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

কিছু লোক ভালো কাজে বাধা দিবে, এটা সবসময় মনে রাখবেন : মোহসীন 

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোহসীন মিয়া বলেছেন, কিছু লোক আছে যারা ভালো কাজ করতে দিবেনা। এটা সবসময় মনে রাখবেন। আপনি যখন ভালো কাজ করতে যাবেন তখন দেখবেন আপনাকে বাধা দেবে। অনেক ঝামেলা করার পর এখন একজন আইনজীবী মারা যাওয়ার পর ১১/১২ লাখ টাকা পায়।

 
তিনি বলেন, আপনারা কল্পনা করতেও পারবেননা যে আইনজীবী সমিতির ভবনটি হচ্ছে এটি করার শুরুতে আমাদের দুজনের পকেটে দশটাকাও ছিলোনা। নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ভাই আমাদের বলেছে আইনজীবীদের অনেকে কষ্ট হয় আমি তাদের জন্য একটি ভবন তৈরি করে দেবো। যাই হোক সেটি হয়েছে। ভালো কাজ কিছু লোক করতে দেবেনা।


সোমবার (২৩ ডিসেম্বর) দুপুরে চানমারী হিমালয় চাইনিজ রেস্টুরেন্টে আইনজীবী সমিতি ২০১৮ সালের ব্যাচের ১ম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


মোহসীন মিয়া বলেন, কিছুদিন আগে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির একজন সিনিয়র সদস্য মিজান ভাইয়ের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। একটি মিথ্যা মামলা দেয়া হয়েছে একজন মানুষকে বিপদে ফেলার জন্য। কে সেই মামলাটি করেছে সেটি খুঁজে বের করতে আমাদের অনেক সময় লেগে গেছে। পরে দেখলাম সে কোন আইনজীবীই না। টাউট বাটপার যাতে কোর্টে না থাকতে পারে সেজন্য আমরা সচেষ্ট ছিলাম। লাঠি নিয়ে টাউট বাটপার তাড়ানোর দায়িত্বও নিয়েছিলাম।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইনজীবী সমিতির সভাপতি এড.হাসান ফেরদৌস জুয়েল।

এই বিভাগের আরো খবর