বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

কিল্লারপুর থেকে প্রাইভেটকারে রবিউলকে অপহরণ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৫ জুন ২০২২  

 

বাংলাদেশ উন্নয়ন বোর্ডের নারায়ণগঞ্জ জেলার ড্রেজার বিভাগের লস্কর পদে রবিউল আলম নামে একজন শ্রমিককে অপহরণ করা হয়। গত সোমবার রাত সাড়ে নয়টায় কিল্লারপুলের পাশের রাস্তার থেকে কালো রং এর একটি প্রাইভেটকারে রবিউলকে অপহরণ করা হয়। পরে আবার অপহরণকারীরা চোখ বাঁধা অবস্থায় রবিউলকে চাষাঢ়া মোড়ের রাস্তায় ফেলে দিয়ে যায়।

 

মঙ্গলবার এ বিষয়ে অপহরণ হওয়া রবিউল আলম বলেন, আমি ড্রেজার বিভাগের লস্কর পদে চাকুরী করি। গত সোমবার রাত সাড়ে নয়টায় আমি ও আমার সহকর্মী আল আমিন খান কিল্লারপুর মোড়ে চায়ের দোকানে বসে চা খাচ্ছিলাম। এমন সময় অজ্ঞাতনামা একটি অপরিচিত নম্বার থেকে আমার নম্বারে কল আসে, আমি কল রিসিভ করলে আমাকে কিল্লারপুলের পাশের রাস্তায় আসতে বলে। আমি সরল বিশ্বাসে তাদের কথা মত কিল্লারপুলের পাশের রাস্তায় গেলে, একটি কালো রংগের প্রাইভেটকারে অজ্ঞাত কয়েকজন আমাকে জোরপূবর্ক ভাবে গাড়িতে তুলে অজ্ঞাত এক স্থানে নিয়ে যায়।

 

 

পরে সেখানে তারা আমাকে এলোপাথারিভাবে মারধর করেন এবং আমার সাথে থাকা মোবাইল ফোন তারা নিয়ে যায়। অজ্ঞাত লোকজন আমাকে মৃত্যুর ভয় দেখিয়ে বলেন সজল, ফাতেমা ও নান্টু সিকদারের কাছ থেকে চাকুরীর কথা বলে ৪৫ লক্ষ টাকা নিচস এখন আমাদের ২০ লক্ষ টাকা দে না হয়লে জানে মেরে ফেলবো। পরে তারা আমাকে একটি স্ট্যাম্পে স্বাক্ষর করতে বলে, আমি স্বাক্ষর না করাতে পরে তারা আমাকে মারধর করে চাষাঢ়ার লিংক রোডে রাস্তায় ফেলে রেখে যান। এবিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় রবিউল আলম বাদি হয়ে একটি অভিযোগ করেন।এমই/জেসি
 

এই বিভাগের আরো খবর